‘সন্দেহ ডেকে আনে সর্বনাশ’

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-28 14:00:45

চলমান মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম সফল কণ্ঠ আরমান আলিফ। তার যে গানই প্রকাশ পায়, সেটিই সুপারহিট! গত এক বছরের সর্বাধিক সংখ্যক হিট গানের শিল্পীও তিনিই।

এমন ধারাবাহিক রেকর্ডের পর এবার নতুন চমক ‘সর্বনাশ’। মঙ্গলবার (৩০ অক্টোবর) বিকেল ৩টার দিকে সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে এক্সক্লুসিভ এই গান-ভিডিওটি।

চমকপ্রদ তথ্য হলো- এবারের গানটির কথা ও সুর আরমান নিজে করেননি। এটি লিখেছেন মেহেদী হাসান লিমন আর সুর-সংগীত করেছেন শাহরিয়ার রাফাত।

ভিন্ন গীতিকার ও সুরকার হওয়ায় এবারের গানে নতুন আরমান আলিফকে খুঁজে পাওয়া যাবে বলে জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু।

এদিকে ‘সর্বনাশ’ গানটির গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। এতে আরমান আলিফের পাশাপাশি মডেল হয়েছেন অভি প্রামাণিক ও আদিভা ইভা।

‘সর্বনাশ’ প্রসঙ্গে আরমান আলিফ বলেন, “এ পর্যায়ে এসে আমাকে একটু হিসেব করে গান করতে হচ্ছে। শ্রোতা-দর্শকদের বৈচিত্র্য দেওয়ার বিষয়টি ভাবতে হচ্ছে। আমি তো মনে করি এবারের গানটি পুরনো সব গান থেকে বেশ আলাদা। নতুন আরমানকে খুঁজে পাবেন শ্রোতারা। আর ভিডিওটির গল্পেও রয়েছে দারুণ একটা বার্তা। সেটি হলো, সন্দেহ ডেকে আনে সর্বনাশ। যে সন্দেহ একটা সম্পর্ক যেমন নষ্ট করে তেমন যে কোনও মানুষের জীবনও শেষ করে দিতে পারে। ফলে সহজেই কাউকে সন্দেহ করা ঠিক নয়।”

** ‘সর্বনাশ’ গানের ভিডিও

এ সম্পর্কিত আরও খবর