ছবিতে ছবিতে প্রিয়াঙ্কার ব্রাইডাল শাওয়ার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-25 00:43:48

বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ধুমধাম করেই চলছে তার প্রস্তুতি। শোনা যাচ্ছে- ভারতের যোধপুরের উমেদ ভবনে হবে এই তারকা জুটির বিয়ের সকল আনুষ্ঠানিকতা। তবে নির্দিষ্ট তারিখ এখনও জানা যায়নি।

যোধপুরে বিয়ের আগে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হলো প্রিয়াঙ্কার ‘ব্রাইডাল শাওয়ার’। যেখানে উপস্থিত ছিলেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকার পরিবারের সদস্য ও তার হলিউডের বন্ধুরা।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে প্রিয়াঙ্কার ব্রাইডাল শাওয়ারের আয়োজন করেছে তার কর্মী বাহিনী। এদিন প্রিয়াঙ্কার পরণে ছিলো পালকের সাদা মার্চেসা এবং পায়ে ক্রিশ্চিয়ান লেবোর্টান পাম্প। গলায় ছিল বিখ্যাত টিফানির হীরার হার।

রূপসজ্জাকার মিমি কাট্রেল প্রিয়াঙ্কার একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যেখানে দেখা গেছে, সোনালি বেলুন দিয়ে ‘ব্রাইড’ লেখা পশ্চাৎপটের সামনে দাঁড়িয়ে আছেন প্রিয়াঙ্কা। সাজগোজ চলছিল যখন, তখনো একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা।

নিজের ইনস্টাগ্রামে ব্রাইডাল শাওয়ারের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়াও। যেখানে মা, হবু শাশুড়ি ও হলিউডের বন্ধুদের নিয়ে উল্লাসে মেতে থাকতে দেখা গেছে পিসিকে।




এ সম্পর্কিত আরও খবর