শাহরুখের পার্টিতে কোকেইন সেবন করেন তারকা পত্নিরা!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 18:45:34

পুত্রের মাদককাণ্ডের জের ধরে মাদকসংশ্লিষ্টতায় জড়িয়ে পড়ছে শাহরুখ খানের নামও। আরিয়ানের গ্রেফতারের পর ভাইরাল হয়েছে বলিউডের আলোচিত মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়ার পুরনো একটি ভিডিও। যাতে শার্লিনের দাবি, শাহরুখের পার্টিতে মাদক সেবন করতেন তারকা পত্নিরাও।

এক সাক্ষাৎকারে শার্লিন চোপড়া দাবি করেছিলেন, শাহরুখ খানের আয়োজিত কলকাতা নাইট রাইডার্স পার্টিতে কোকেইন সেবন করে থাকেন বলিউড তারকাদের স্ত্রীরা।

এ প্রসঙ্গে শার্লিনের ভাষ্য, “নাচের কারণে প্রচণ্ড ঘেমে গিয়েছিলাম তাই ফ্রেশ হতে ওয়াশরুমে যাই। কিন্তু ওয়াশরুমের দরজা খুলতেই অবাক হয়ে গেলাম। কেননা যা দেখলাম তা দেখার জন্য আমি মোটেই প্রস্তুত ছিলাম না। সেসময় মনে হয়েছিলো আমি ভুল কোনো জায়গায় চলে এসেছি। কেননা দেখলাম বলিউড ইন্ডাস্ট্রির তারকা পত্নিরা সেখানে দাঁড়িয়ে সাদা পাউডারের মতো কিছু একটা সেবন করছিলেন। তবে সেটি যে কোকেইন ছিলো সেটি বুঝতে বাকি ছিলো না।”

শার্লিন চোপড়া

গত বছর সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধারের পর বলিউড ইন্ডাস্ট্রির মাদককাণ্ড নিয়ে তোলপাড় শুরু হয়ে গিয়েছিলো। মাদককাণ্ডে নাম জড়িয়েছিলো দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিংসহ অসংখ্য তারকার নাম। আর সেসময়ই এক সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করেছিলেন শার্লিন চোপড়া।

প্রমোদতরীতে অভিযান চালিয়ে গত ২ অক্টোবর শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে। আগামী ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি’র হেফাজতে থাকবেন শাহরুখ পুত্র।

এ সম্পর্কিত আরও খবর