ছেলের সঙ্গে মাত্র দুই মিনিট কথা বলার সুযোগ পেয়েছিলেন শাহরুখ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 12:09:05

মাদককাণ্ডে গ্রেফতার করা হয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। টানা ১৬ ঘণ্টার জেরার পর রোববার (৩ অক্টোবর) দুপুরে গ্রেফতার হয় শাহরুখ পুত্রকে।

এনসিবি’র জেরার সময় বারবার কান্নায় ভেঙে পড়েছিলেন আরিয়ান খান। এরপরই নাকি বাবা শাহরুখ খানের সঙ্গে মাত্র দুই মিনিট কথা বলার সুযোগ পেয়েছিলেন আরিয়ান। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর এই প্রথম তাদের কথা হয়েছে বলে জানা গিয়েছে। তবে তাদের মধ্যে ‍কি কথা হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

শনিবার (২ অক্টোবর) যাত্রীর বেশে কর্ডেলিয়া নামের একটি ক্রুজে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (এনসিবি)। সেখান থেকে ৮ জনকে আটক করে তারা। যাদের মধ্যে ছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খানও। যদিও শুরুতে শোনা গিয়েছিলো ১০ জনকে আটকের কথা।

ক্রুজে অভিযান শেষে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ বাকি ৭ জনকে নিয়ে আসা হয় দক্ষিণ মুম্বাইয়ের ব্যালার্ড এস্টেট কার্যালয়ে। সেখানেই তাদের জিজ্ঞাসাবাদ করে এনসিবি’র কর্মকর্তারা। এরপর দুপুর ২টার দিকে গ্রেফতার করা হয় আরিয়ানসহ তিনজনকে। বাকি দু’জন হলেন তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্ট এবং দিল্লির ফ্যাশন ডিজাইনার মুনমুন ধামেচাকে।

বিকেল ৪টার দিকে এক বিবৃতির মাধ্যমে বিষয়টির আনুষ্ঠানিক ঘোষণা দেয় এনসিবি। যেখানে জানানো হয়েছে, এনডিপিএস আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নাম্বার ধারায় গ্রেফতার করা হয়েছে আরিয়ান খানকে।

এনসিবি’র ওই বিবৃতিতে আরও জানানো হয়েছে, আরিয়ানের কাছ থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস এবং নগদ ১ লাখ ৩৩ হাজার রুপি পাওয়া গেছে।

এ সম্পর্কিত আরও খবর