স্ত্রীদের জন্য উপোস তারা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 04:14:24

আপনি বলিউডি ছবির ভক্ত হলে ‘কারভা চৌথ’ নিশ্চয়ই বুঝিয়ে বলতে হবে না? স্বামীর মঙ্গলকামনায় সারাদিন উপোস থাকেন হিন্দুধর্মাবলম্বী স্ত্রীরা। এরপর চালনির ভেতর দিয়ে আকাশের চাঁদ দেখে স্বামীর হাতে উপোস ভাঙেন।

প্রতিবারের মতো এবারও নিয়ম মেনে ‘কারভা চৌথ’র উপোস রেখেছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। স্ত্রীর সঙ্গে উপোস রেখেছেন স্বামী অভিষেক বচ্চনও। এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করে জুনিয়র বচ্চন লিখেছেন- “কারভা চৌথ’ সকল নারীদের শুভকামনা রইলো এবং দায়িত্ববান স্বামীদেরও উচিত তাদের স্ত্রীরদের জন্য উপোস থাকা। আমিও রেখেছি।”

কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে ‘কারভা চৌথ’ নিয়ে অভিষেক বলেছিলেন- “আমি ‘কারভা চৌথ’-এ বিশ্বাস রাখি না। কিন্তু আমার স্ত্রী যদি আমার সুস্থ্যতার জন্য কিছু করে থাকেন, তাহলে আমারও উচিত তার জন্য কিছু করা।”

ক’দিন আগে স্তন ক্যানসার ধরা পড়েছে অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরার। আর স্ত্রী সুস্থতা কামনা করে এ বছর ‘কারভা চৌথ’র উপোস রেখেছেন আয়ুষ্মান। টুইটারে একটি ছবি শেয়ার করেছেন এই তারকা। যেখানে দেখা যাচ্ছে, একটি হাতের ছবি। সেখানে লেখা রয়েছে ‘টি’। আর ‘টি=তাহিরা’। এর ক্যাপশনে ‘বাধাই হো’খ্যাত তারকা লিখেছেন ‘কারভা চৌথ’।

এদিকে বিয়ের পর এটি হতে যাচ্ছে সোনমের প্রথম ‘কারভা চৌথ’। তাই ধুমধাম করেই সেটি পালন করছেন বলিউডের এই অভিনেত্রী। নিয়মানুযায়ী হাতে মেহেদী পরেছেন ‘সাওয়ারিয়া’খ্যাত এই তারকা। আর স্ত্রীর মেহেদী হাতের সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আনন্দ আহুজা। সেই সঙ্গে রেখেছেন উপোসও।

এ সম্পর্কিত আরও খবর