নতুন প্রেমিককে নিয়ে সুস্মিতার তাজমহল দর্শন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-28 11:55:12

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। দীর্ঘদিন ধরেই রয়েছেন লাইমলাইটের আড়ালে। দত্তক দুই মেয়েকে নিয়েই সময় কাটে তার। অভিনয় না করলেও প্রায় সময় বিভিন্ন কারণে খবরের শিরোনামে থাকেন সাবেক এই সুন্দরী।

এবার সুস্মিতা সেন আলোচিত হচ্ছেন তার নতুন প্রেমের জন্য। ইদানীং বিভিন্ন অনুষ্ঠানে তার সঙ্গে এক তরুণকে বেশি দেখা যাচ্ছে। এমনকি এই তরুণকে অনেকে ‘রহস্যময় মানব’ হিসেবে সম্বোধন করছেন।

জানা গেছে-সুস্মিতার জীবনে আসা এই তরুণের নাম রোহমান শল। তিনি পেশায় একজন মডেল। শোনা যাচ্ছে- সুস্মিতা সেনের সঙ্গে এই উঠতি মডেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে।

ল্যাকমে ফ্যাশন উইকে সুস্মিতাকে তার দুই মেয়ে ও রোহমানের সঙ্গে দেখা গেছে। তারা একসঙ্গে বসে শো উপভোগ করেন। সুস্মিতার দুই মেয়ের সঙ্গে রোহমানকে আনন্দ করতেও দেখা যায়। ক’দিন আগে তাদের একসঙ্গে দেখা গেছে মুম্বাই বিমানবন্দরে।

এবার নতুন প্রেমিককে নিয়ে আগ্রার তাজমহল দর্শন করলেন সুস্মিতা সেন। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ারও করেছেন তিনি।

রোহমানের আগে বলিউড তারকা হৃতিক রোশন, পরিচালক বিক্রম ভাট, সেলিব্রিটি ম্যানেজার বান্টি সচদেব, পরিচালক মুদাসির আজিজ, হটমেলের ফাউন্ডার সবির ভাটিয়া, সঞ্জয় নারঙ্গ এবং ক্রিকেটার ওয়াসিম আকরামের নামও জড়িয়েছিলো সুস্মিতার। কারও সঙ্গে তার সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। এখন দেখার অপেক্ষা নতুন প্রেমিকের সঙ্গে তার সম্পর্ক কতোটুকু গড়ায়।

এ সম্পর্কিত আরও খবর