প্রেমিককে নিয়ে মিলান ঘুরলেন মালাইকা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 13:35:40

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। আইটেমকন্যা হিসেবে বেশ জনপ্রিয় তিনি। আপাতত ব্যস্ত আছেন ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’র বিচারকের কাজ নিয়ে। সেই সঙ্গে প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেমও করে যাচ্ছেন মালাইকা।

গত ২৩ অক্টোবর ছিলো বলিউডের এই অভিনেত্রীর ৪৫তম জন্মদিন। বিশেষ এই দিনটি উদযাপনের জন্য মিলান গিয়েছেন মালাইকা। এই সফরে তার সঙ্গে গিয়েছিলেন প্রেমিক অর্জুন কাপুরও।

প্রেমিকার জন্মদিন পালনের জন্য গত ২২ অক্টোবর মিলানের উদ্দেশ রওনা দিয়েছিলেন অর্জুন। দু’জনকে মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দিও করে আলোকচিত্রীরা। কিন্তু কেউ যাতে কোনো সন্দেহ না করে সে কারণে আলাদা সময়ে বিমানবন্দর এসেছিলেন তারা। তবে এই তারকা জুটি নাকি একই বিমানে করে মিলান গিয়েছেন।

 
 
 
View this post on Instagram

Arjun Kapoor and Malaika Arora spotted at the Milan Airport on Wednesday . For more updates follow @peeping.moon . . . #arjunkapoor #malaikaarorakhan #malaikaarora #peepingmoon #bollywoodactor #bollywood #fashion #instagood #instalove #milan #milano #happybirthdaymalaika

A post shared by PeepingMoon (@peeping.moon) on

এদিকে মুম্বাই বিমানবন্দরে তারা একসঙ্গে না গেলেও মিলান বিমানবন্দরে হাতে হাত রেখে ঢুকেছেন অর্জুন-মালাইকা। আর সেই ছবিটি এরইমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

ভালোবেসে ১৯৯৮ সালে বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে ঘর বেঁধেছিলেন মালাইকা আরোরা। কিন্তু ২০১৭ সালে ১৯ বছরের সংসারের ইতি টানেন তারা। আরহান খান নামে একটি ছেলে রয়েছে সাবেক দম্পতির।

এদিকে, স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর থেকে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে শুরু হয় মালাইকার মন দেওয়া-নেওয়া। প্রায় সময় বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে দেখা গেছে তাদের। কিন্তু প্রেমের বিষয়টি এখনও স্বীকার করেননি কেউ।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/26/1540541769480.jpg

শুধু মালাইকা একা নন, স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর জিওর্জিয়া আদ্রিয়ানি নামে এক নারীর সঙ্গে প্রেম করছেন আরবাজ। সম্প্রতি বিষয়টি স্বীকার করেও নিয়েছেন তিনি। তবে এখনই বিয়ে করার কোনো ইচ্ছে নেই তার। আশা করা যাচ্ছে, সাবেক স্বামীর মতো নিজের প্রেমের বিষয়টিও খুব জলদি স্বীকার করে নেবেন মালাইকা।

এ সম্পর্কিত আরও খবর