শুধু ঘোষণার অপেক্ষা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-09-01 01:09:01

শুরুটা হয়েছে অয়ন মুখার্জী পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির শুটিং করতেই গিয়েই। কেননা সেখান থেকেই শুরু বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাটের মন দেওয়া-নেওয়া। দু’জনে হাতে হাত রেখে সোনম কাপুরের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন। এরপর থেকে প্রায় সময় বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে দেখা গেছে তাদের।

এদিকে কাপুর পরিবারের সঙ্গে আলিয়া ও ভাট পরিবারের সঙ্গে দেখা করেছেন রণবীর। এমনকি ভাইয়ের প্রেমিকাকে নিজে ডিজাইন করে একটি হীরের ব্রেসলেট উপহার দিয়েছিলেন রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর। কিছুদিন আগে প্রেমিকের মা, বোন ও ভাগ্নিকে নিয়ে ছবি দেখতে গিয়েছিলেন আলিয়াও।

কিছুদিন আগে চিকিৎসার জন্য নিউইয়র্ক গিয়েছেন রণবীরের বাবা ঋষি কাপুর। মা নীতু কাপুরের সঙ্গে রণবীরও সেখানে রয়েছে।

এদিকে প্রেমিকের এই বিপদে তাকে সঙ্গ দিতে নিউইয়র্ক গিয়েছেন আলিয়া ভাটও। কপোত-কপোতি মিলে ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন জায়গা। করছেন কেনাকাটাও।

এখানেই শেষ নয়, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কয়েকটি ছবি। যেখানে দেখা যাচ্ছে হবু শ্বশুর-শাশুড়ি ও কাপুর পরিবারের অন্যান্যদের সঙ্গে ভালোই সময় কাটাচ্ছেন আলিয়া।

সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন এই জুটি। কেননা আলিয়া নিজেই বলেছেন ৩০ আগে বিয়ের কাজটি সেরে ফেলতে চান তিনি। এখন অপেক্ষা শুধু তাদের প্রেম ও বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার।

এ সম্পর্কিত আরও খবর