ঋষির জন্মদিনে প্রকাশ্যে ‘শর্মাজি নামকিন’র পোস্টার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 13:40:35

বলিউড অভিনেতা ঋষি কাপুর। বেঁচে থাকলে আজ (৪ সেপ্টেম্বর) ৬৯তম জন্মদিনের কেক কাটতেন প্রয়াত এই তারকা। কিন্তু মরণব্যাধি ক্যানসারের কাছে হার মেনে গত বছরের ৩০ এপ্রিল না ফেরার দেশে পাড়ি জমান তিনি।

৬৯তম জন্মদিনেই অনুরাগীরা ফিরে পেলেন তাদের প্রিয় ঋষি কাপুরের। সামনে এলো তার শেষ ছবি ‘শর্মাজি নামকিন’-এর পোস্টার।

মৃত্যুর আগে বেশ কয়েকটি ছবি ছিলো ঋষি কাপুরের হাতে। যার মধ্যে কয়েকটির অর্ধেক শুটিংও করেছিলেন তিনি। সেগুলোর মধ্যেই একটি ‘শর্মাজি নামকিন’ ছবিটি।

‘শর্মাজি নামকিন’ ছবির পোস্টারে ঋষি কাপুর

পরিচালক হিতেশ ভাটিয়ার এই ছবির শুটিং সবে শুরু করেছিলেন ঋষি কাপুর। ক্যানসারের চিকিৎসার মাঝেই নিয়মিত শুটিং ফ্লোরে আসতেন। তবে হঠাৎই শরীরিক অবস্থার অবনতি হওয়ায় শুটিং থেকে বিরতি নেন ঋষি। কিন্তু সেই বিরতিতেই যে অভিনেতার বিদায় পর্ব হবে, তা আন্দাজও করতে পারেননি ছবির পরিচালক-প্রযোজক।

ঋষি কাপুরের চলে যাওয়ার পর ‘শর্মাজি নামকিন’-এ তার জায়গায় আসেন বলিউডের আরেক বর্ষীয়ান অভিনেতা পরেশ রাওয়াল।

ইতিমধ্যে সম্পন্ন হয়ে গেছে ‘শর্মাজি নামকিন’র শুটিং। আর ঋষি কাপুরের ৬৯তম জন্মদিনেই এর পোস্টার প্রকাশ করলেন নির্মাতারা। যার একটিতে প্রয়াত ঋষি আরেকটিতে পরেশকে দেখা গেছে।

‘শর্মাজি নামকিন’ ছবির পোস্টারে পরেশ রাওয়াল

পোস্টার দেখে আপ্লুত ঋষি কাপুরের পরিবার। ঋষিকন্যা রিধিমা কাপুর সোশ্যাল মিডিয়ায় পোস্টারটি শেয়ার করে লিখেছেন, “বাবার শেষ ছবির পোস্টার দেখে দারুণ আনন্দ লাগছে। মৃত্যুর কয়েক মাস আগে বাবা এই ছবিরই শুটিং করছিলেন। বাবার জায়গায় এই ছবিটি শেষ করেন পরেশ রাওয়াল। এই ছবির টিমকে ধন্যবাদ। ধন্যবাদ অভিনেতা পরেশ রাওয়ালকেও।”

এ সম্পর্কিত আরও খবর