আয়ুষ্মান পত্নীর বলিউড অভিষেক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 10:15:39

বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখছেন আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ। তবে অভিনেত্রী নন, পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তাহিরা।

‘শর্মাজী কি বেটি’ নামের একটি ফিচার ফিল্ম নির্মাণ করতে যাচ্ছেন তাহিরা কাশ্যপ।

শহুরে নারীদের জীবন নির্ভর করে তৈরি ‘শর্মাজী কি বেটি’। ছবিতে তিনজন নারীর জীবনের নানান টানাপোড়েনের গল্প দেখানো হয়েছে।


‘শর্মাজী কি বেটি’তে তিন মুখ্য় চরিত্রে অভিনয় করেছেন সাক্ষী তানওয়ার, দিব্যা দত্ত এবং সায়ামি খের।

তাহিরার বড়পর্দায় পা রাখার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে আয়ুষ্মান লিখেছেন, “কেমন অষাঢ় লাগছে! বিশ্বাস করতে পারছি না, এটি শেষ পর্যন্ত হতে চলেছে। আমি শুধুই কৃতজ্ঞ। যারা আমার স্বপ্ন, আমার হৃদয়ের খুব কাছাকাছি থাকা এই গল্পটিকে নিয়ে আসছে তাদের প্রতি চির কৃতজ্ঞ। সৎ হওয়া খুবই ভালো কিন্তু আমার মনে হয় ‘শীত সবসময় বসন্তে পরিণত হয়।’ এই ছবিটি আমাকে বিভিন্ন রাজ্য এবং জীবনের বিভিন্ন পর্যায় দেখিয়েছে, তবে আমার মা এবং আমার সঙ্গী আমায় শিখেছে, কখনওই যেনো হাল না ছাড়ি। আর এই যাত্রায় যারা আমার সঙ্গে ছিলেন তাদের ধন্যবাদ।”


ছবি সম্পর্কে প্রযোজক সামীর নায়ার বলেন, “শর্মাজি কি বেটি’ একটি অন্য়রকম গল্প। যেখানে প্রতিটি চরিত্রের বুনন একে অপরের থেকে আলাদা। তাহিরা কাশ্যপ খুরানা একজন বিশিষ্ট সাহিত্যিক। তার গল্পগুলো সবসময়ই পাঠকদের মনে বিশেষ জায়গা করে নেয়। আর দৃঢ় ধারণা এই ছবিও দর্শককে নিরাশ করবে না। সিনেপ্রেমীরা এই ছবির মাধ্য়মে নারী জীবনের বিশেষ কিছু গল্প দেখতে পাবেন।’ কর্মক্ষেত্রে তাহিরা এর আগে বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য ছবি পরিচালনা করেছেন।”

এ সম্পর্কিত আরও খবর