ভেগান লাঞ্চ ডেটে বিরুষ্কা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 14:08:25

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ানশিপ খেলতে গত জুন মাসে ইংল্যান্ড উড়ে গিয়েছেন বিরাট কোহলি। সেইসময় থেকেই বিরাটের সফরসঙ্গী হিসেবে তার সঙ্গে রয়েছেন স্ত্রী আনুশকা শর্মা ও মেয়ে ভামিকা।

লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ের পর পাঁচ ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। স্বভাবতই ফুরফুরে মেজাজে রয়েছেন ক্যাপ্টেন কোহলি।

লডসে তৃতীয় টেস্ট শুরুর আগে হাতে বেশ খানিকটা সময় রয়েছে বিরাটের হাতে, তাই প্র্যাকটিসের পাশাপাশি ফ্যামিলি টাইমও চুটিয়ে এনজয় করছেন ভারতীয় ক্রিকেট দলের এই অধিনায়ক।

শেফ রিশিমের সঙ্গে বিরুষ্কা দম্পতি

সম্প্রতি স্ত্রীকে নিয়ে লন্ডনের এক রেঁস্তোরায় লাঞ্চ ডেটে গিয়েছিলেন বিরাট কোহলি। আর সেই রেঁস্তোরার নাম হলো টেনড্রিল। লন্ডনের বিখ্যাত ভেগান রেঁস্তোরা ধরা হয়ে থাকে এটিকে।

এদিকে, বিরাট-আনুশকার ভক্তরা খুব ভালো করেই জানেন এই তারকা দম্পতি সম্পূর্ণ ভেজিটেরিয়ান (নিরাশিষভোজী)। তাই বলাই যায় এই রেঁস্তোরাটি তাদের জন্য দারুণ উপযোগী ছিলো।

টেনড্রিল রেস্টুরেন্টের প্রধান শেফ রিশিম সচদেবের সঙ্গে বিরাট-আনুশকার একটি ছবি পোস্ট করা হয়েছে রেঁস্তোরার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

আনুশকার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা ছবি

অন্যদিকে, নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লাঞ্চ ডেটের ঝলক শেয়ার করেছেন আনুশকা এই রেঁস্তোরার ভেগান খাবারের ভূয়সী প্রশংসা করে লেখেন, ‘সর্বকালের সেরা ভেজিটেরিয়ান/ ভেগান খাবার।’

এ সম্পর্কিত আরও খবর