বন্ধ হয়ে যাচ্ছে ‘সিআইডি’!

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 19:31:57

টানা ২১ বছর ধরে সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে চলছে ‘সিআইডি’। এসিপি প্রদ্যুমান, দয়া আর অভিজিতের রহস্য অভিযান আর টানটান উত্তেজনা এতোদিন দর্শককে মাতিয়ে রেখেছিল। শোনা যাচ্ছে- শিগগিরই নাকি বন্ধ হয়ে যাবে ‘সিআইডি’। ২৭ অক্টোবর নাকি অনুষ্ঠানটির শেষ পর্ব দেখানো হয়েছে।

জানা গেছে- ‘সিআইডি’ তেমন টিআরপি পাচ্ছে না। তার চেয়ে অন্য ধারাবাহিক অনেক বেশি টিআরপি পায়। কিন্তু সৌজন্যবশত ‘সিআইডি’ দেখানো হচ্ছিল। স্লট অন্য কোনও ধারাবাহিককে দেওয়া হচ্ছিল না। অথচ সেই স্লটে অন্য ধারাবাহিক চললে মুনাফা হত অনেক বেশি। তাই শেষ পর্যন্ত নাকি সিদ্ধান্ত নিয়েই ফেলেছে কর্তৃপক্ষ। আগামী নভেম্বর থেকে আর পর্দায় দেখা যাবে না এসিপি প্রদ্যুমান, দয়া ও অভিজিৎকে।

তবে সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

১৯৯৮ সাল থেকে সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে দেখানো হচ্ছে ‘সিআইডি’। বি পি সিং ও প্রদীপ উপ্পুর পরিচালিত এবং ফায়ারওয়ার্কশ প্রোডাকশন প্রযোজিত অনুষ্ঠানটির প্রায় ১ হাজার ৫৪৬টি এপিসোড দেখানো হয়েছে। এতে প্রধান চরিত্রে দেখা গেছে এসিপি প্রদ্যুমান, দয়া ও অভিজিৎ।

এই তিনটি চরিত্রে অভিনয় করতেন শিবাজি সত্যম (এসিপি প্রদ্যুমান), আদিত্য শ্রীবাস্তব (অভিজিৎ) ও দয়ানন্দ শেট্টি (দয়া)। দীর্ঘ ২১ বছরের সময়কালে অনেক অভিনেতা এসেছেন, গিয়েছেন। কিন্তু কেউই স্থায়ী হননি। প্রথম থেকে শেষ পর্যন্ত টিকে গিয়েছেন এই তিনজন।

এ সম্পর্কিত আরও খবর