শিল্পাকে ‘মিস’ করছেন অনুরাগ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-21 11:42:34

ভারতীয় চ্যানেল সনি এন্টারটেইনমেন্টে প্রচারিত হয় নাচের প্রতিযোগীতামূলক অনুষ্ঠান ‘সুপার ড্যান্সার’। ভারতের জনপ্রিয় রিয়ালেটি শো’গুলোর মধ্যে অন্যতম এটি। বর্তমানে চলছে এর চতুর্থ মৌসুম।

‘সুপার ড্যান্সার’র প্রতিটি মৌসুমেই বিচারক হিসেবে দায়িত্ব পালন করতে দেখা গিয়েছে অনুরাগ বসু, গীতা কাপুর ও শিল্পা শেঠিকে। এবারের মৌসুমেও ছিলেন তারা। কিন্তু শোয়ের মাঝ পথ থেকে বাদ দিয়ে দেওয়া হয় শিল্পাকে।

শো থেকে শিল্পাকে বাদ দেওয়ার কারণটি কম বেশি সকলেরই জানা। পর্নোগ্রাফি তৈরির দায়ে সম্প্রতি গ্রেফতার করা হয়েছে বলিউডের এই অভিনেত্রীর স্বামী রাজ কুন্দ্রাকে। যা নিয়ে বেশ বিতর্কের সৃষ্টি হয়েছে। ফলে শো থেকে শিল্পাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন চ্যানেল কর্তৃপক্ষ।

এদিকে, শিল্পাকে ‘সুপার ড্যান্সার’র বিচারকের আসন থেকে বাদ দেওয়ায় মন ভেঙেছে তার ভক্তদের। সেই সঙ্গে বলিউডের এই অভিনেত্রীকে মিস করছেন তার সহকর্মী অনুরাগ বাসু।

এ প্রসঙ্গে ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অনুরাগ বলেন, ‘সুপার ড্যান্সার’র সেটের সবাই শিল্পাকে খুব মিস করছে। কেননা এই অনুষ্ঠানটির সঙ্গে জড়িত প্রত্যেকের সঙ্গে শিল্পা বেশ ঘনিষ্ঠ ছিলো। এমনকি তাদের সঙ্গেও যারা ক্যামেরার পেছনে থাকেন। একটি পরিবারের মতো। বিষয়টি শিল্পার জন্যও কষ্টের। আমি শিল্পাকে জিজ্ঞাসা করেছিলাম করে সে ফিরবে। কিন্তু তার কোনো উত্তর দেননি তিনি। আমি নিজেও জানি না তিনি কবে ফিরবেন।

এ সম্পর্কিত আরও খবর