আরমান সিদ্দিকীর ‘আইসক্রিম’

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 09:35:25

বলা যায় কবির সুমনের হাত ধরেই আরমান সিদ্দিকীর গানের দুনিয়ায় আনুষ্ঠানিক যাত্রা। নিজের রুচি আর ভিন্ন স্বাদের গান দিয়ে এরইমধ্যে নিজস্ব একটি শ্রোতামহলও তৈরি করেছেন আরমান।

তারই ধারাবাহিকতায় প্রকাশ পেলো আরমান সিদ্দিকীর নতুন গান ‘আইসক্রিম’। শুধু গানই না, প্রকাশ পেয়েছে একটি গানচিত্রও। এর কথা ও সুর শিল্পীর নিজেরই। সংগীত আয়োজনে ছিলেন চিন্টু। এতে স্যাক্সোফোন বাজিয়েছেন রাহিন।

আরমান সিদ্দিকী বলেন, ‘রোজার ঈদে কবির সুমনকে সঙ্গে নিয়ে একটি গান করার সাহস দেখাই। গানটি সবাই বেশ পছন্দও করেছে। শ্রোতাদের ভালোবাসাই আমাকে নতুন নতুন গান করার প্রেরণা যোগায়। ভক্তদের কথা দিয়েছি অ্যালবাম নিয়ে আসবো। সেই অ্যালবামেরই একটি গান ‘আইসক্রিম’। তাই আমি মনে প্রাণে বিশ্বাস করি এই গানটিও শ্রোতাদের ভালো লাগবে।’

 ‘আইসক্রিম’ গানের কলাকুশলী

 

নীরিক্ষাধর্মী এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ইফফাত জাহান মম। বর্তমানে জি সিরিজের ইউটিউব চ্যানেলে গানটি দেখা যাচ্ছে।

মিউজিক ভিডিও নিয়ে আরমান বলেন, ‘গানটি যেমন যত্ন নিয়ে বানিয়েছি, গানের মিউজিক ভিডিওটির ক্ষেত্রেও তাই। আমাদের স্বল্প জীবনের সবচেয়ে উল্লেখযোগ্য সম্পর্কগুলোই ‘আইসক্রিম’র মতো যেটা মিউজিক ভিডিওটি দেখে অনেকের মধ্যে এই অনুভূতির পুণরাবৃত্তি হতে পারে।’

আরমান সিদ্দিকী রক মিউজিকের সঙ্গে যুক্ত ছিলেন যৌবনে। এখন ব্লুজ ক্লাসিক ফিউশন নিয়ে কাজ করছেন।ভালোবাসেন অ্যাকস্টিক যন্ত্র নিয়ে কাজ করতে।

এ সম্পর্কিত আরও খবর