আইয়ুব বাচ্চুর জন্য লাইভ কনসার্টে অঝোরে কাঁদলেন জেমস

সুরতাল, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 15:12:59

বাংলা ব্যান্ড সংগীতের দুই তারকা নগর বাউলের জেমস ও এলআরবির আইয়ুব বাচ্চু। শোবিজ জগতে আড়ালে-আবডালে দুই জনের প্রতিদ্বন্দ্বিতার গুজবও উঠত। এমনকি সম্পর্ক ভালো না বলে খবরও ছড়িয়েছে।

তবে দুই শিল্পী কখনই একে অপরকে নিয়ে নেতিবাচক মন্তব্য করেননি। বরং দুইজনেই একে অপরের জনপ্রিয়তাকে সম্মান দেখিয়েছেন। আর কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুর মৃত্যু প্রমাণ করেছেন কতটা কাছে বন্ধু ছিলেন এই দুই শিল্পী।

আইয়ুব বাচ্চুর মৃত্যু শোকে দিনভর কেঁদেছেন জেমস। স্মৃতিচারণ করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। বন্ধুর শোকে এতটাই মুহ্যমান হয়েছেন যে লাইভ কনসার্টে এসে অঝোরে কেঁদে ফেলেন বাংলা ব্যান্ডের এই জনপ্রিয় শিল্পী।  

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) রাতে বরগুনা স্টেডিয়ামে সরকারের উন্নয়ন কনসার্টে লাইভে গাইতে এসে আইয়ুব বাচ্চুর জন্য কেঁদে ফেলেন জেমস। এ সময় অনেক চেষ্টা করেও অশ্রু আটকাতে পারেননি  তিনি।

মঞ্চে উঠেই  অনুষ্ঠানটি বন্ধু আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করেন। শ্রদ্ধার সঙ্গে তাকে স্মরণ করে বলেন, আজকের অনুষ্ঠান উৎসর্গ করছি বাংলাদেশের কিংবদন্তি গায়ক আইয়ুব বাচ্চুকে। অনুষ্ঠানটা  করার একদম ইচ্ছা ছিলো না।

আইয়ুব বাচ্চুর সঙ্গে কাটানো সময়ের স্মৃতিচারণ করে বলেন, বহু বছর আগের একটা গল্প বলি, আমি আর বাচ্চু ভাই আড্ডা মারতাম আর হাসতে হাসতে বলছিলাম...আমাদের শিল্পীদের একটা প্রবাদ আছে ইংরেজীতে, ‘দ্যা শো মাস্ট গো অন’-তাই অনুষ্ঠানটি করতে হচ্ছে’- বলেই অঝোরে কেঁদে ফেলেন তিনি।

এরপর আইয়ুব বাচ্চুর স্মরণে কিছুক্ষণ গিটারে করুণ সুর তোলেন জেমস।

বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে জনপ্রিয় সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু হাসপাতালে নেওয়ার পথে মৃত্যবরণ করেন। শুক্রবার (১৯ অক্টোবর) সকাল ১০ টায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধার জন্য শহীদ মিনারে নেওয়া হবে তার মরদেহ। শ্রদ্ধা নিবেদন শেষে  জানাজার জন্য জাতীয় ঈদগাহ মাঠে নেওয়া হবে। শনিবার (২০ অক্টোবর) দাফনের জন্য গ্রামের বাড়ি চট্টগ্রামে নেওয়া হবে। সেখানে মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে।

এ সম্পর্কিত আরও খবর