প্রিয় শিল্পীর মৃত্যুতে ভক্তদের চোখে জল

সুরতাল, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 16:40:29

জনপ্রিয় সঙ্গীত শিল্পী আইয়ুব বাচ্চুর মৃত্যু সংবাদের পর থেকেই রাজধানীর স্কয়ার হাসপাতালে তার ভক্তরা ভিড় জমায়। কান্নায় ভেঙে পড়তে দেখা যায় ভক্তদের। হাউমাউ করে কাঁদতে দেখা যায় অনেককেই।

সরজমিনে দেখা যায়, প্রিয় শিল্পীকে হারানোর শোকে দিশেহারা ভক্তরা চেনা-জানা নেই এরপরও একে অন্যজনকে ধরে হাউমাউ করে কাঁদছেন। অপেক্ষা করছেন প্রিয় শিল্পীকে একবার দেখার জন্য।

এখান থেকে আবার কেউ কেউ ছুটে যাচ্ছেন তার ধানমন্ডির বাসায়। হাসপাতালের সব ধরনের ফরমালিটি শেষে ধানমন্ডির বাসায় নেওয়া হবে বাংলা ব্রান্ডের কিংবদন্তী এই শিল্পীকে।

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র মাহিন চৌধুরী বার্তা২৪.কমকে বলেন, আমি নিজেও টুকটাক গান করি। আমার গান করার পিছনে অনুপ্রেরণা সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু। যিনি আজ নেই। আমি আর গান করতে পারবো কিনা জানি না।

ইউসুফ নামের এক ব্যবসায়ী বলেন, গুরুর মৃত্যুর সংবাদে ঘরে বসে থাকতে পারেনি। দোকান বন্ধ করে চলে এসেছে। মানুষের এই ভাবে চলে যাওয়া মেনে নেওয়া যায় না।

তার মৃত্যু সংবাদ শোনার সঙ্গে ভক্তদের পাশাপাশি হাসপাতাল চত্বরে উপস্থিত হয়েছেন সঙ্গীত অঙ্গনের নানা শিল্পী ও কলাকুশলী।

প্রিয় শিল্পীর মৃত্যুর খবরে হাসপাতালে আসে নায়ক ফেরদৌস। তিনি বলেন, আইয়ুব বাচ্চুর মৃত্যু বাংলাদেশের সংগীতে তার শূন্যতা তৈরি করবে। যা সহজেই পূরণ হওয়ার মতো নয়। তিনি একজন লেজেন্ড ছিল।

তার সঙ্গে  শেষ স্মৃতির কথা তুলে ধরে ফেরদৌস বলেন, আমার একটা মুভিতে তার তার প্লেব্যাক গান ছিল। শেষ যেদিন তার সাথে দেখা হয় তিনি আমাকে বলেছিলেন যে, 'হিরো এত সুন্দর একটা গান গেয়ে দিলাম, আর সিনেমাতে এটা কি করলা। যদি পারো গানটি নিয়ে আবার কাজ কইরো, ফুটিয়ে তুইলো।'

এর আগে সকালে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতাল আসার পথেই মৃত্যুবরণ করেন এ জনপ্রিয় সঙ্গীত শিল্পী। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে রোগেই ভুগছিলেন।

 

এ সম্পর্কিত আরও খবর