আমির-পূজার ‘দিল হ্যায় কে মানতা নেহি’র ৩০ বছর পূর্তি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 05:51:12

‘দিল হ্যায় কে মানতা নেহি’ ছবির মধ্য দিয়ে ১৯৯১ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন পূজা ভাট। ছবিটিতে পূজার বিপরীতে ছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

অস্কারজয়ী হলিউড ছবি ‘ইট হ্যাপেনড ওয়ান নাইট’ (১৯৩৪) অবলম্বনে নির্মিত হয়েছিলো ‘দিল হ্যায় কে মানতা নেহি’। এটি পরিচালনার দায়িত্বে ছিলেন মহেশ ভাট। ​

আজ (১২ জুলাই) ছবিটি মুক্তির ৩০ বছর পূর্ণ করলো। তাইতোর সঙ্গে যুক্ত কিছু স্মৃতি ভক্তদের সঙ্গে শেয়ার করলেন পূজা ভাট। সেই সঙ্গে জানালেন ক্যারিয়ারের প্রথম ছবিটিতে তার কাজ করার অভিজ্ঞতা কেমন ছিলো।


সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ‘দিল হ্যায় কে মানতা নেহি’র সেটের কয়েকটি ছবি শেয়ার করে পূজা ভাট লিখেছেন, গুলশান কুমারকে এমন একটি ছবির জন্য ধন্যবাদ যা কিনা সত্যিই খুব ঝুকিপূর্ণ ছিলো। যেখানে একজন নারী কাউকে বিয়ে করতে বাড়ি থেকে পালিয়ে যায়, তারপরে তার মন পরিবর্তন করে এবং অন্য কাউকে বিয়ে করার জন্য মণ্ডপ থেকে পালিয়ে যায়। তাও তার বাবার আশীর্বাদে।

‘দিল হ্যায় কে মানতা নেহি’ ছবিতে অভিনয়ের আগেই সুপারহিট নায়কদের তালিকায় পৌঁছে গিয়েছিলেন আমির খান। এই ছবিটির আগে ১৯৮৮ সালে ‘কায়ামাত সে কায়ামাত’ এবং ১৯৯০ সালে ‘দিল’ ছবিটি উপহার দিয়েছিলেন তিনি।


‘দিল হ্যায় কে মানতা নেহি’ সফলতার পাশাপাশি এর গানগুলোও চার্টবাস্টারে শীর্ষে ছিলো।

এ সম্পর্কিত আরও খবর