নতুন অতিথিকে স্বাগত জানালেন গীতা-হারভাজান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 08:21:41

দ্বিতীয়বারের মতো নতুন অতিথিকে স্বাগত জানাতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেটার হারভাজান সিং ও সাবেক বলিউড অভিনেত্রী গীতা বাসরা। গত মার্চে সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি ছবি শেয়ার করে এমনটাই নিশ্চিত করেছিলেন এই তারকা দম্পতি।

হারভাজান সিং, গীতা বাসরা ও হিনায়া

অবশেষে তাদের অপেক্ষার অবসান ঘটলো। আজ (১০ জুলাই) ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন গীতা বাসরা। আর দ্বিতীয় সন্তানের বাবা হওয়ার আনন্দ সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন ভারতীয় স্পিনার হারভাজান সিং।

হারভাজান সিং, গীতা বাসরা ও হিনায়া

২০১৫ সালে বলিউড অভিনেত্রী গীতা বাসরার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন হারভাজান সিং। পরের বছরই তাদের ঘর আলো করে আসে প্রথম কন্যা সন্তান হিনায়া। বছর পাঁচেক পর এবার ভাইকে স্বাগত জানাল ছোট্ট হিনায়া।


ইমরান হাশমির বিপরীতে ‘দিল দিয়া হ্যায়’ ছবির মধ্য দিয়ে ২০০৬ সালে রূপালি জগতে পা রেখেছিলেন গীতা বাসরা। এরপর ২০০৭ সালে মুক্তি পায় তার অভিনীত ‘দ্য ট্রেন’। এতেও তার বিপরীতে ছিলেন ইমরান।


এরপর গীতাকে দেখা গেছে- ‘জিলা গাজিয়াবাদ’, ‘সেকেন্ড হ্যান্ড হাসবেন্ড’ ও ‘লক’ ছবিতে। মিউজিক ভিডিওতেও কাজ করেছেন গীতা। তবে হারভাজান সিংয়ের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার পর অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নেন বলিউডের এই অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও খবর