দিলীপের কপালে সায়রার শেষ চুমু

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 22:32:23

দিলীপ কুমার ও সায়রা বানুর প্রেমের গল্পটি সকলেরই জানা। তাদের ভালোবাসার গল্প যেনো হার মানিয়ে দেয় ছবির চিত্রনাট্যকেও।

১৯৬৬ সালে নিজের থেকে ২২ বছরের ছোট সায়রা বানুর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দিলীপ কুমার। দাম্পত্য জীবনের ৫৪টি বসন্ত একসঙ্গে কাটিয়েছেন তারা।

কিন্তু স্বামীর হাতটি ধরে আর বসন্তের আনন্দ নেওয়া হবে না সায়রা বানুর। কেননা বুধবার (৭ জুলাই) সকালে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন দিলীপ কুমার। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৮ বছর।

ভালোবাসার মানুষটির কপালে শেষবার চুমু দিচ্ছেন সায়রা বানু

দিলীপ কুমারের জীবনের শেষ নিশ্বাঃস পর্যন্ত তার পাশে থেকেছেন স্ত্রী সায়রা বানু। কিন্তু এই সায়রাকেই একটা সময় ত্যাগ করে দ্বিতীয় বিয়ে করেছিলেন দিলীপ। আর তারই ভালোবাসার টানেই ফের তার জীবনে ফিরে এসেছিলেন কিংবদন্তি এই অভিনেতা।

মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে মৃত্যুবরণ করার পর দিলীপ কুমারের মরদেহ নিয়ে যাওয়া হয়েছিলো তার বাড়িতে। সেখানেই তাকে শেষবার শ্রদ্ধা জানাতে এসেছিলেন আত্মীয়-স্বজন ও তার সহকর্মীরা।

ভালোবাসার মানুষটির কপালে শেষবার চুমু দিচ্ছেন সায়রা বানু

এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দিলীপ কুমারকে বাড়িতে নিয়ে যাওয়ার পরবর্তী কিছু ছবি। যেখানে কখনও প্রয়াত এই তারকার মরদেহের পাশে দেখা গেছে ধর্মেন্দ্রকে। আবার কখনও সায়রা বানুকে সান্ত্বনা দিতে দেখা গেছে শাহরুখ খানকে।

তবে এতো ছবির মধ্যেও সকলের মন কেড়েছে দিলীপ-সায়রার দুটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, ভালোবাসার মানুষটির কপালে শেষবারের মতো চুমু দিতে দেখা গেছে সায়রা বানুকে।

সায়রা বানুর কাছে দিলীপ কুমার ছিলেন তার কহিনূর। আর সেই কহিনূরকে হারিয়ে যেনো স্তব্ধ হয়ে গিয়েছেন সায়রা।

এ সম্পর্কিত আরও খবর