দুষ্টু ছেলে রাফসান

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 08:52:41

ইফতেখার রাফসান এই নামটির সঙ্গে কম বেশি অনেকেই পরিচিত। কিন্তু ‘রাফসান দ্য ছোট ভাই’ এই নামটি শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল।

বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবারদের একজন ইফতেখার রাফসান। আর তারই ইউটিউব চ্যানেলের নাম ‘রাফসান দ্য ছোট ভাই’।

‘রাফসান দ্য ছোট ভাই’-এর কনটেন্টগুলো যারা দেখেছেন তারা সকলেই জানেন ইফতেখার রাফসান কতোটা মজার মানুষ। শুধু মজার মানুষই, সেই সঙ্গে কিছুটা দুষ্টুও তিনি। আর এবার তার সেই দুষ্টু-মিষ্টি চরিত্রটিই ফুটে উঠবে ছোটপর্দায়।

‘টিচার’ নাটকের পোস্টার

ইতিমধ্যে বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন ইফতেখার রাফসান। তবে এবার একটি নাটকে দেখা যাবে তাকে। এবারই প্রথম কোনো নাটকে অভিনয় করলেন তিনি।

মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত ‘টিচার’ নামে একটি নাটকে অভিনয় করেছেন ইফতেখার রাফসান। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্য লিখেছেন বান্নাহ নিজেই। প্রযোজনা করেছেন ফখরুল রেয়া।

ইতিমধ্যে প্রকাশ পেয়েছে ‘টিচার’ নাটকটির ট্রেলার। যেখানে দেখা গেছে, দুষ্টু রাফসানকে। যে কিনা তার বাবা-মায়ের কোনো কথাই শোনেন না। এমনকি বাবার হাতে মার খেলেও তাতে তার কিছু যায় আসে না। উল্টো হাসতে থাকে। তাকে টিউশন পড়ানোর জন্য টিচার ঠিক করা হলেও তার জ্বালায় সেই টিচার এক মাসের বেশি টিকে না। এরইমধ্যে তার টিচার হয়ে আসেন সজল। যে কিনা তাকে ঠিক করতে তার মতোই দুষ্টুমির পথ অবলম্বন করেন। আর এভাবেই এগিয়ে যেতে থাকে নাটকটির গল্প।

নাটকটিতে রাফসানের টিচারের ভূমিকায় দেখা যাবে আবদূন নূর সজলকে। এছাড়াও রয়েছেন রশিদ আরমান, সাগর হুদা, জেরিন খান রত্না, অনামিকা ঐশী।

এ সম্পর্কিত আরও খবর