কে নেবেন নানার জায়গা?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-30 23:10:09

#MeToo নিয়ে এখন সরগরম বলিউড। একের পর এক তারকা জড়াচ্ছেন #MeToo অভিযোগে। নানা পাটেকর, অলোক নাথ, সাজিদ খান, অনু মালিক, বিকাশ বল, অভিজিৎ ভট্টাচার্য ও অমিতাভ বচ্চনের বিরুদ্ধে উঠেছে যৌন হেনস্থার অভিযোগ।

নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। সম্প্রতি ভারতের টিভি চ্যানেল নিউজ এইটিনকে দেওয়া সাক্ষাৎকারে তনু বলেছেন- ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘হর্ন ওকে প্লিজ’ ছবিতে কাজ করার সময় নানা পাটেকার তাকে যৌন হেনস্থা করেছেন।

এদিকে, নানার বিরুদ্ধে হেনস্থার অভিযোগ উঠায় ‘হাউসফুল ফোর’ ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়ছে তার নাম। তার জায়গায় কে অভিনয় করবেন তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

শোনা যাচ্ছে- বলিউড অভিনেতা অনিল কাপুর অথবা সঞ্জয় দত্তকে দেখা যেতে পারে নানা পাটেকরের জায়গায়। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

সাজিদ খান ও অক্ষয় কুমার

 

এদিকে ‘হাউসফুল ফোর’র পরিচালক সাজিদ খানের বিরুদ্ধেও উঠেছে একই অভিযোগ। তাই তাকেও বাদ দিয়ে দেওয়া হয়েছে ছবি থেকে। আর এসব ঘটনা জানার পর ছবিটির প্রধান অভিনেতা অক্ষয় কুমার বন্ধ করে দিয়েছেন শুটিং।

রাজস্থানে চলছে ‘হাউসফুল ফোর’র শুটিং। অক্ষয় ছাড়া এতে আরও দেখা যাবে রীতেশ দেশমুখ ও কৃতি শ্যাননকে। ২০১৯ সালে মুক্তি পাবে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর