‘ভাগ মিলখা ভাগ’র অডিশন দিয়ে ব্যর্থ হয়েছিলেন ভিকি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 14:18:54

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় ছবিগুলোর মধ্যে অন্যতম ‘ভাগ মিলখা ভাগ’। শুধু ছবিটি নয়, এতে ফারহান আখতারের অভিনয়ও মন কেড়ে নিয়েছিলো দর্শকদের। কিন্তু জানেন কী এই ছবিটির জন্য অডিশন দিয়েছিলেন আরেক বলিউড অভিনেতা ভিকি কৌশল। তবে ব্যর্থ হয়েছিলেন তিনি।

এ প্রসঙ্গে ভিকি কৌশল জানান, “ভাগ মিলখা ভাগ’ ছবির জন্য অডিশন দিয়েছিলাম আমি। তবে মুখ্যচরিত্রের জন্য নয় কিন্তু। ছবিতে মিলখার বন্ধুর চরিত্রে অভিনয়ের জন্য চেষ্টা করেছিলাম। ছবির কাস্টিং ডিরেক্টর ছিলেন হরনীত তেহরান। আমাকে তিনি যথেষ্ট সুযোগ দিয়েছিলেন। এমনকি তার অফিসেও ডেকেছিলেন। সেখানে গিয়ে ঘণ্টা তিনেক ধরে ছবির একাধিক সিনের অভিনয়ও করলাম। হচ্ছিল না যে বুঝতে পারছিলাম। তবু চেষ্টা করেছিলাম। তবে শেষ পর্যন্ত বাদ পড়েছিলাম। সেদিন মনে হয়েছিলো আমার দ্বারা বুঝি অভিনয়টা আর হবে না!”

‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে অভিনয়ের সুযোগ না পেলেও আজ বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের প্রথম সারিতেই রয়েছেন ভিকি কৌশল। মাত্র কয়েক বছর আগে বলিউডে পা রাখলেও স্রেফ নিজের অভিনয় দক্ষতায় ভর করে ইতিমধ্যেই টিনসেল টাউনের নায়কদের প্রথম সারিতে জায়গা করে নিয়েছেন তিনি। বলিউডের নয়া প্রজন্মের যে অন্যতম শক্তিশালি অভিনেতা ভিকি তা নিয়ে কোনও সন্দেহ নেই। 

এ সম্পর্কিত আরও খবর