সুশান্ত আত্মহত্যা মামলা: কে এই সিদ্ধার্থ পিঠানি?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 10:06:11

গত বছর মুম্বাইয়ের বান্দ্রার একটি ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধারের পর থেকে সেই আত্মহত্যা মামলা নিয়ে দিনরাত এক করে কাজ করে যাচ্ছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

এমনকি এই বিভাগটি এমন কিছু নামি-দামি তারকাকে জেরা করেছেন যারা কিনা প্রয়াত এই বলিউড অভিনেতার ঘনিষ্ঠ ছিলেন। এরইধারাবাহিকতায় সম্প্রতি হায়দ্রাবাদ থেকে সিদ্ধার্থ পিঠানিকে গ্রেফতার করেছেন এনসিবি।

শুরু থেকেই সিবিআই এবং এনসিবি একাধিকবার জিজ্ঞাসাবাদ চালিয়েছে তাকে। ইতিমধ্যেই মুম্বাইয়ে আনা হয়েছে অভিযুক্ত সিদ্ধার্থকে।

কিন্তু কে এই সিদ্ধার্থ পিঠানি?

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রকাশিত এক প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিদ্ধার্থ পিঠানি ছিলেন সুশান্ত সিং রাজপুতের রুমমেট। এছাড়া তিনি ওই তিন ব্যক্তিদের একজন যারা কিনা সুশান্তের মরদেহ প্রথম দেখেছেন। বাকি ‍দু’জন হলেন সুশান্তের রন্ধনশিল্পী নীরাজ ও ম্যানেজার দীপেশ সাওয়ান্ত।

সিদ্ধার্থ পিঠানি একজন গ্রাফিক্স ডিজাইনার। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তার প্রথম পরিচয় হয় আরেক বন্ধু আয়ুশ শর্মার মাধ্যমে। ২০১৯ সালে মুম্বাই সিদ্ধার্থকে মুম্বাই আসার আমন্ত্রণ জানান আয়ুশ। এরপর তারা দু’জন মিলে একটি প্রোজেক্ট কাজ শুরু করেছিলেন। কিন্তু হঠাৎ করেই মুম্বাই ছেড়ে চলে যান আয়ুশ। এরপর কাজ ছাড়া হয়ে পড়েন সিদ্ধার্থ। পরবর্তীতে তিনি আহেমদাবাদে একটি চাকরি পেলে সেখানে চলে যান।

২০২০ সুশান্ত সিদ্ধার্থকে মুম্বাই চলে আসার জন্য জোর করেন এবং তার জন্য কাজ করতে বলেন। এজন্য তাকে প্রতি মাসে বেতন দেওয়া হবে বলে জানিয়েছিলেন প্রয়াত এই তারকা। শুধু চাকরি নয়, সুশান্তের মৃত্যুর আগে পর‌্যন্ত তার বাড়িতেই ছিলেন সিদ্ধার্থ।

সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গেও সুসম্পর্ক ছিলো সিদ্ধার্থ পিঠানির। এমনকি রিয়া তার ইনস্টাগ্রামে শেয়ার করা বেশ কয়েকটি ছবির ফটো ক্রেডিটে দিয়েছেন সিদ্ধার্থের নাম।

এ সম্পর্কিত আরও খবর