আনুশকার ছবির নায়িকাই হতে যাচ্ছে তার ভাইয়ের বউ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 18:10:02

প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর যৌথ মালিক আনুশকা শর্মা ও তার ভাই কারনেশ শর্মা। এই সংস্থার ব্যানারেই তৈরি হয়েছে নেটফ্লিক্সের ছবি ‘বুলবুল’। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন তৃপ্তি দিমরি। আর এই অভিনেত্রীই হতে যাচ্ছেন আনুশকার ভাইয়ের বউ।

তৃপ্তি দিমরি

শোনা যাচ্ছে- তৃপ্তির প্রেমে হাবুডুবু খাচ্ছেন আনুশকার ভাই কারনেশ শর্মা। ‘বুলবুল’ ছবির কাজ করতে গিয়েই নাকি একে অপরের প্রেমে পড়েন তারা।

এ প্রসঙ্গে কারনেশের একটি ঘনিষ্ঠসূত্র জানান, “বুলবুল’র সেটেই প্রথম পরিচয় কারনেশ ও তৃপ্তির, এবং দুজনের রসায়ন সত্যি চোখে পড়ার মতো। প্রযোজক হিসেবে খুব অ্যাক্টিভ কারনেশ। যে কোনও ছবির প্রোডাকশনের সঙ্গে ও ওতোপ্রোতভাবে জড়িয়ে থাকে। দুজনেরই কাছের বন্ধুরা তাদের সম্পর্কের ব্যাপারটা জানে।”

এদিকে, দিন কয়েক আগেই আনুশকা শর্মা, কারনেশ ও তৃপ্তির একটি ছবি পোস্ট করেছিলেন। ক্যাপশনে নায়িকা লিখেছিলেন- ‘মেজর মিসিং’। যা বেশ ভাইরাল হয়েছিলো।

তৃপ্তি দিমরি ও কারনেশ শর্মা

দেরাদুনের মেয়ে তৃপ্তি দিমরি। ২০১৭ সালে শ্রেয়াস তালপেড়ের সঙ্গে ‘পোস্টার বয়েজ’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে পা রাখেন তৃপ্তি। এরপর ‘লায়লা মজনু’তে অভিনয় করেছেন। চলতি বছরেই ধর্মা কর্নারস্টোন এজেন্সিতে যোগ দিয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর