‌‘চকচক করলেই সবকিছু সোনা হয় না’

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 15:19:21

ছোটপর্দার জনপ্রিয় একটি মুখ সুমনা চক্রবর্তী। ‘দ্য কাপিল শর্মা শো’য়ের সৌজন্যে তিনি হয়ে উঠেছেন এক্কেবারে ঘরের মেয়ে। তাকে এখন এক ডাকেই চেনেন দর্শকরা। কিন্তু করোনার দাপট আর লকডাউনেরকারণে একেবারেই ভালো নেই এই বঙ্গ তনয়া।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দীর্ঘ একটি পোস্ট শেয়ার করে এমনটা নিজেই জানিয়েছেন সুমনা। এমনকি তিনি একটি কঠিন রোগে ভুগছেন সেটিও শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

নিজের দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্টে সুমনা লিখেছেন, “অনেকদিন পর শরীরচর্চা করলাম। ভাল লাগছে। কিন্তু আজকাল মাঝেমধ্যেই একঘেয়েমি আর ক্লান্তি জিতে যায়। আর তখনই নিজেকে দোষী মনে হয়। আমার হয়তো কাজ নেই, কিন্তু পরিবারকে খাওয়াতে পারছি, এটাই আমার স্বস্তি। মাঝে মাঝেই মুড স্যুইং হচ্ছে। একটা কথা কখনও শেয়ার করা হয়নি। ২০১১ সাল থেকে এন্ডোমেট্রিওসিস রোগের সঙ্গে আমার লড়াই চলছে। দীর্ঘদিন ধরে স্টেজ ফোরে রয়েছি। ভালো খাওয়া-দাওয়া, শরীরচর্চা আর চিন্তামুক্ত থাকাই আমাকে সুস্থ রাখবে। কিন্তু লকডাউনটা আমার জন্য খুবই কঠিন হয়ে দাঁড়িয়েছে। যারা আজ লেখাটি পড়লেন, নিশ্চয়ই বুঝতে পারছেন চকচক করলেই সবকিছু সোনা হয় না। আমরা প্রত্যেকেই কিছু না কিছু সমস্যার মধ্যে দিয়েই এগোই। সবার জীবনেই দুঃখ, কষ্ট, ষন্ত্রণা, দুশ্চিন্তা থাকে। আর সকলেরই তাই ভালোবাসা, স্নেহের দরকার হয়।”

এরপরই যোগ করে সুমনা লিখেছেন, “সোশ্যাল মিডিয়ায় নিজের সম্পর্কে এতোকিছু লেখা সহজ ছিল না। কিন্তু যদি এর থেকে কেউ অনুপ্রাণিত হয়, তাহলে ভালো লাগবে।”

২০১১ সালে ‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ ধারাবাহিকে কাজ করেছেন সুমনা চক্রবর্তী। এছাড়াও ‘কস্তুরী’, ‘কাসাম সে’-র মতো ধারাবাহিকে কাজ করেছেন তিনি। ‘কমেডি নাইটস উইথ কাপিল’ এবং ‘দ্য কাপিল শর্মা শো’-তেও একাধিক চরিত্রে দর্শকদের মন জয় করেছেন তিনি। আমির খান, মণীষা কৈরালার ‘মন’ ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন। রণবীরের বরফি এবং সালমানের কিক ছবিতে দেখা মিলেছে তার।

এ সম্পর্কিত আরও খবর