এইবার ঠান্ডা মাথায় চলবে, কথা দিয়েছে আমায়: আসিফ

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 09:48:10

ভারতীয় চ্যানেল জি বাংলায় প্রচারিত গানের প্রতিযোগীতামূলক অনুষ্ঠান ‘সা রে গা মা পা’তে অংশ নিয়ে আলোচনায় এসেছিলেন মাঈনুল আহসান নোবেল। কিন্তু নিজের করা কিছু উল্টা-পাল্টা মন্তব্যের কারণে অহংকারীর খাতায় নাম লেখান এই সঙ্গীতশিল্পী। যার ফলে অনেক শ্রোতাই তাকে বাদ দিয়ে দিয়েছেন প্রিয় তারকার তালিকা থেকে।

তবে নিজের করা সেসব মন্তব্যের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবকে একটি পোস্ট করে ক্ষমা চেয়েছেন নোবেল। সেই সঙ্গে সকলের কাছে আরও একটি সুযোগ চান তিনি।

চমকপ্রদ তথ্য হলো- আলোচিত-সমালোচিত নোবেলের পক্ষে এবার সুর তুললেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর।

বৃহস্পতিবার (৫ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আসিফ লিখেছেন- “এই ছেলেটা আনপ্রেডিক্টেবল। ও কখন কি করে বসে জানি না। ভাল গার্ডিয়ানশিপ হয়তো এখন পেয়েছে। সাউন্ডটেক নোবেলের গান প্রডিউস করছে, আমি খুশি। নোবেলের নাট আর বল্টু’র সমন্বয়টা আদৌ হবে কিনা জানিনা। এখন এই মূহুর্তে তাকে বাধ্য হয়েই ভালবাসি, কারণ ছেলেটা কণ্ঠ ছেড়ে গায়।”

নোবেলের মধ্যে নাকি নিজেকে খুঁজে পান আসিফ। এ প্রসঙ্গে তিনি লিখেছেন, “নোবেলের কণ্ঠে নিজের পুরনো দম খুঁজি। ওর তেজস্বী কণ্ঠ শুনতে ভাল লাগে। যা গায় দম নিয়ে গায়। মেশিন মুশিনের কাহিনী নাই। দোয়া করি নোবেল যেন অনেক বাংলা মৌলিক গান গাওয়ার সুযোগ পায়।”

যোগ করে আসিফ আকবর আরও লিখেছেন- “রিস্ক জেনেও নোবেলের পক্ষ নিচ্ছি শুধুমাত্র তার তেজস্বী গায়কীর জন্য। নোবেলের কণ্ঠ আমাদের সম্পদ। এইবার ঠান্ডা মাথায় চলবে, এই কথা দিয়েছে আমায়। আমরা কিছু বেয়াড়া দোয়া করি তোমার জন্য নোবেল, শুধু গান গেয়ে যাও... ভালবাসা অবিরাম...।”

এ সম্পর্কিত আরও খবর