ধানের শীষের জোয়ার ঠেকানোর সাধ্য কারো নেই: ইশরাক

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 03:43:47

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, ধানের শীষের পক্ষে গণজোয়ার রাজধানীর সীমানা পেরিয়ে সারা দেশে ছড়িয়ে পড়েছে। এ জোয়ার ঠেকানোর সাধ্য কারো নেই।

বুধবার (২৯ জানুয়ারি) রাজধানীর বংশালের যুবদল অফিসের সামনে থেকে গণসংযোগ ও প্রচারণা শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইশরাক হোসেন বলেন, নির্বাচনের তফশিল ঘোষণার পর থেকে নানা চড়াই-উৎরাই পেরিয়ে আমরা আজকে এ পর্যন্ত এসেছি। ধানের শীষে ভোট দেওয়ার পক্ষে, গণতন্ত্রের মুক্তির পক্ষে, মানুষের অধিকার প্রতিষ্ঠার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এটি শুধু ঢাকা নয়- এই গণজোয়ারের ছায়া আমরা পুরো দেশেই দেখতে পাচ্ছি। গত ১৩ বছর এদেশকে বৃহৎ এক কারাগারে বন্দী করে রাখা হয়েছে। তাই মানুষ এখন শুধু মুক্তির অপেক্ষায়।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, ভোটের আর মাত্র তিন দিন বাকি। মা-বাবা, ভাই-বোন যারা ভোটার আছেন তাদের সকলের প্রতি আবেদন, সবাই নির্ভয়ে আগামী ১ ফেব্রুয়ারি ভোট কেন্দ্রে যাবেন। আমাদের দল আপনাদের পাশে থেকে সব ধরনের সহযোগিতা দিয়ে যাবে। আমাদের জীবন দিয়ে হলেও আমরা আপনাদের সুরক্ষা দেবো ইনশাআল্লাহ।

বংশালে ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণা

ইশরাক বলেন, আপনারা কোনো ভয় পাবেন না। কোন বাধা বিপত্তি মানবেন না। এই দেশের মালিক জনগণ, রাষ্ট্রের মালিক জনগণ। মুক্তিযুদ্ধের মূলমন্ত্র ছিল- জনগণ রাষ্ট্র পরিচালানা করবে, জনগণ দেশ পরিচালনা করবে। সেই অধিকার আমাদের থেকে ছিনিয়ে নেওয়া হয়েছে। অধিকার ফিরিয়ে আনতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

বংশাল থেকে গণসংযোগ শুরু করে সূত্রাপুর, গেন্ডারিয়া, ওয়ারী, কোতয়ালী ও বংশাল থানাধীন তাঁতী বাজার মোড়, রায়সাহেব বাজার মোড়, ধোলাইখাল রোড, খোকা মাঠ, নতুন রাস্তা, কাঠেরপুল, লোহারপুল, সুত্রাপুর থানা, একরামপুরের মোড়, লক্ষীবাজার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জনসন রোড হয়ে রায়সাহেব বাজার মোড়ে গিয়ে শেষ হবে।

গণসংযোগে ড. খন্দকার মোশাররফ ছাড়াও বিএনপি সহ-সভাপতি নিতাই রায় চৌধুরী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব-উন-নবী খান সোহেল, গণফোরামের কার্যকারী সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরীন উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর