পবায় ১৯ শতাংশ ভোটে আ'লীগের মুনসুর বিজয়ী

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-29 08:11:44

রাজশাহীর পবা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মুনসুর রহমান বিজয়ী হয়েছেন। বে-সরকারিভাবে ঘোষিত ৭৯টি কেন্দ্রের ফলাফলে তিনি পেয়েছেন ৩৫ হাজার ৫১৯ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওয়ার্কার্স পার্টির মনোনীত হাতুড়ি প্রতীকের প্রার্থী অধ্যাপক আশরাফুল হক তোতা পেয়েছেন ৬ হাজার ৬১১ ভোট। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা আরেকজন হলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফারুক হোসেন ডাবলু। তিনি পেয়েছেন মাত্র ৮৪২ ভোট।

মঙ্গলবার (১৮ জুন) রাত ১০টার দিকে পবা উপজেলা নির্বাচন কর্মকর্তা মীরদাহ মোসাম্মত শাহনাজ পারভীন বার্তা২৪.কম-কে এই তথ্য নিশ্চিত করেছেন। তবে প্রতিবেদন লেখা পর্যন্ত ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীদের প্রাপ্ত ভোট গণনা চলছিল।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আরও জানান, সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার ৭৯টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোট গ্রহণ সম্পন্ন করা হয়। উপজেলায় মোট ভোটার ছিল ২ লাখ ২৮ হাজার ১২৭ জন। তবে গণনার পর প্রাপ্ত তথ্যানুযায়ী ভোট পড়েছে- ৪২ হাজার ৯৯৭টি। এরমধ্যে ২৫টি ভোট বাতিল করা হয়েছে। শতকরা হিসেবে ভোট পড়ার হার মাত্র ১৯ শতাংশ।#

এ সম্পর্কিত আরও খবর