পূর্বধলায় দ্বিতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হলেন সুজন

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-28 11:58:46

 

প্রথম ধাপে স্থগিত হওয়া নেত্রকোনার পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহিদুল ইসলাম সুজন নৌকা প্রতীক নিয়ে আবারও বিজয়ী হয়েছেন।

মঙ্গলবার (১৮ জুন) রাত ৮টার দিকে উপজেলা পরিষদের ফলাফল কক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নমিতা দে এ তথ্য নিশ্চিত করেছেন। তবে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ীদের ফলাফল এখনো জানা সম্ভব হয়নি।

এর আগে মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ উপজেলায় উৎসব মুখর ও কড়া নিরপত্তার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন নৌকা প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বিজয়ী নৌকা প্রতীকের প্রাপ্ত ভোট ৫২ হাজার ৫৮৫। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের মাছুদ আলম তালুকদার টিপু পেয়েছেন ২৯ হাজার ৯৭৯ ভোট।

উল্লেখ্য, নির্বাচনে দুইজন চেয়ারম্যান, পাঁচজন নারী ভাইস চেয়ারম্যান ও সাতজন প্রার্থী ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

উপজেলার ১১টি ইউনিয়নের ৭৪টি কেন্দ্রে ভোটার ছিল ২ লাখ ২৪ হাজার ৫৫৮ জন। তার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১৪ হাজার ২৫৬ জন আর মহিলা ভোটার ১ লাখ ১০ হাজার ২৮৩ জন।

এ সম্পর্কিত আরও খবর