নৌকা সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ২০

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বরগুনা, বার্তা২৪.কম | 2023-08-25 23:07:42

বরগুনা উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নৌকা সমর্থকদের দফায় দফায় হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনিরুল ইসলামসহ ২০ জন আহত হয়েছেন। আহতদের একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ও তিন জনকে বরিশাল শেবাচিমে নেয়া হয়েছে।

শনিবার (২৩ মার্চ) রাতে সদর উপজেলার নলটোনা এলাকায় স্বতন্ত্র প্রার্থী মনিরুল ইসলামের কর্মী সমাবেশে এ হামলার ঘটনা ঘটে।

বরগুনা সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মনিরুল ইসলাম বার্তা২৪.কম-কে জানান, শনিবার সন্ধ্যায় সদর উপজেলার নলটোনা এলাকায় কর্মী সমাবেশ করছিলেন তিনি। এ সময় তার ওপর হামলা করে নৌকা সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ওয়ালি উল্লাহর সমর্থকরা। পরে তারা একটি ঘরে আশ্রয় নিলে পরিস্থিতি শান্ত হলে রাত তিনটার দিকে বাড়ি ফেরার পথে আমতলী এলাকায় আসলে তাদেরকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে ৫জনকে।

পরে সেখান থেকে হাসপাতালে যাওয়ার পথে ক্রোক এলাকা নামক স্থানে গতিরোধ করে তাদেরকে এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় তারা সদর হাসপাতালে গেলে গুরুতর আহত একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ও তিন জনকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকরা।

তবে এ ব্যাপারে বরগুনা সদর থানার উপ-পরিদর্শক ওবায়দুল কবির বার্তা২৪.কমকে বলেন, 'হামলার বিষয়টি তারা শুনেছি। হাসপাতালে কয়েকজন চিকিৎসা নিচ্ছেন। এখন পরিস্থিতি শান্ত।'

তবে পুলিশ লাঠিচার্জ করেছে কিনা সে বিষয়ে জানতে চাইলে তিনি কোন মন্তব্য করেননি। আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে বরগুনার ৫টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর