উপজেলা চেয়ারম্যান হলেন ইউপি চেয়ারম্যানের ছেলে

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লালমনিরহাট, বার্তা২৪ | 2023-09-01 23:32:16

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান মামুন উপজেলা নির্বাচনে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন বাচ্চু ৩ হাজার ২ শ ৫৬ ভোটে পরাজিত হয়েছেন। বিদ্রোহী প্রার্থী মামুন ২৮ হাজার ৯শ ১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিয়ার রহমানের ছেলে মশিউর রহমান মামুন। বাবা-ছেলের জনপ্রতিনিধি হওয়া নিয়ে এলাকাজুড়ে আলোচনার সৃষ্টি হয়েছে। অনেকেই বলছেন বাবা ও ছেলের হাতেই হাতীবান্ধা পরিচালিত হবে। 

ছাত্রনেতা মশিউর রহমান মামুন ২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা কলেজের ছাত্রকল্যাণ পরিষদের লালমনিরহাট জেলা সভাপতি। ২০১৯ সালে তিনি ঢাকা কলেজ থেকে এমবিএ পাস করেন। হাতীবান্ধা এসএস উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হন। চার ভাই-এক বোনের মধ্যে তিনি সবার বড়।

নবনির্বাচিত হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন বার্তা২৪কে বলেন, ‘বাবার হাত ধরে আমার রাজনীতিতে প্রবেশ। আশা করি আমার নির্বাচনি ইশতেহার সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করবে।’

টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান আতি বার্তা২৪কে বলেন, ‘গত ইউপি নির্বাচনে আমাকে নৌকা প্রতীক না দিলেও আমি জনগণের ভোটে বিপুল ভোটে জয়ী হয়েছি। সত্যি আমরা গর্বিত, মানুষের পরিবারকে এত পছন্দ করে যা আমার ছেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়ী করে বুঝিয়ে দিলেন। তাই সবাইকে নিয়ে আগামী দিনে হাতীবান্ধার উন্নয়ন করতে চাই।’

এ সম্পর্কিত আরও খবর