ভোটগ্রহণ শুরু, কেন্দ্রে ভোটার নেই

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 15:44:21

ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে মোহাম্মদপুর এলাকায় মকবুল হোসেন কলেজের কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হলেও এখন পর্যন্ত কেন্দ্রের আশেপাশে কোনো ভোটার দেখা যায়নি।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা ২০ মিনিটের দিকে মেয়র পদে উপ-নির্বাচন হওয়া এ কেন্দ্রে এমন চিত্র দেখা যায়।

ভোটগ্রহণের সময় ২০ মিনিট অতিবাহিত হলেও কোনো ভোটার ভোট দেননি। এ কেন্দ্রে ১০টি ভোট কক্ষ রয়েছে। খোঁজ নিয়ে জানা যায়, একটিতেও কোনো ভোট পড়েনি।

ভোট কক্ষ নম্বর ৯ (মহিলার) ভোট সহকারী প্রিজাইডিং অফিসার আব্দুস সাত্তার বার্তা২৪.কমকে বলেন, ২০ মিনিটেও কোনো ভোট পড়েনি। বৈরী আবহাওয়ার জন্য হয়তো, এখনও ভোটাররা বাসা থেকে বের হননি। আশা করছি, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে।

ডিএনসিসি উপ-নির্বাচনে মেয়র পদে ৫ প্রার্থী লড়ছেন। তারা হলেন- নৌকা প্রতীকে আওয়ামী লীগের আতিকুল ইসলাম আতিক, লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টি থেকে শাফিন আহমেদ, বাঘ প্রতীক নিয়ে প্রগতিশীল গণতান্ত্রিক দল (পিডিপি) থেকে শাহিন খান, আম প্রতীকে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) আনিসুর রহমান দেওয়ান ও স্বতন্ত্র প্রার্থী নর্থ সাউথ প্রপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান মো. আব্দুর রহিমের প্রতীক টেবিল ঘড়ি।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপ-নির্বাচনের পাশাপাশি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের সম্প্রসারিত ৩৬টি ওয়ার্ডে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কোনো ধরনের বিরতি ছাড়াই সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে বিএনপি ও তার মিত্ররা অংশ নেয়নি।

এ সম্পর্কিত আরও খবর