উপজেলা নির্বাচন: ধামরাইয়ে তিন পদে ১৮ মনোনয়নপত্র জমা

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2024-04-21 19:40:46

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঢাকা জেলার ধামরাই উপজেলায় চেয়ারম্যান পদে সাতজন, ভাইস-চেয়ারম্যান পদে ছয়জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে পাঁচজনসহ তিন পদে মোট ১৮ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রোববার (২১ এপ্রিল) বিকাল ৫টা পর্যন্ত অনলাইনে তারা এ মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেওয়া সাতজন হলেন- ধামরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাদ্দেস হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও ধামরাই উপজেলার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, সানোড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টু, বালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহাম্মদ হোসেন, ব্যবসায়ী সুধীর চৌধুরী, বিজেপির ধামরাই উপজেলা শাখার সভাপতি সাব্বির হোসেন ও ইট ভাটা ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ।

ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেওয়া ছয়জন হলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান খান, ঢাকা জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান, গণ বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি জুয়েল রানা, পৌরসভার ০৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শামিনুর রহমান ও ইমরান খান।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেওয়া পাঁচজন হলেন- ধামরাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফরোজা আক্তার, জয়া হোসেন, সুরাইয়া আক্তার, খোদেজা বেগম, আন্নিসা লাভলী।

ধামরাই উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহিদ হাসান বলেন, রোববার উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র পত্র দাখিলের শেষ দিন ছিল। অনলাইনে এ প্রার্থীদেরই মনোনয়নপত্র পত্র পেয়েছি।

এ সম্পর্কিত আরও খবর