কক্সবাজার-৪: লাঙ্গলের পর ঈগল প্রার্থীর ভোট বর্জন 

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার | 2024-01-07 17:57:48

এবার নির্বাচন বর্জন করলেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল বশর। কক্সবাজারের ৪ টি সংসদীয় আসনে এ পর্যন্ত ৪ জন প্রার্থী নির্বাচন বর্জন করেছেন।

রোববার (৭ জানুয়ারি) বিকেল পৌনে ৪ টার দিকে সংবাদ সম্মেলন করে ভোট বর্জন করেন তিনি। এর আগে রিটার্নিং কর্মকর্তাকে লিখিত অভিযোগ করেন তিনি।

নুরুল বশর বলেন, সকাল থেকে ভোটকেন্দ্র পরিদর্শন করে দেখেছি প্রিসাইডিং অফিসারের যোগসাজশে নৌকার জন্য জাল ভোট দেওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ায় ভোট বর্জন করেছি। রিটার্নিং কর্মকর্তাকেও লিখিত অভিযোগ দিয়েছি।

উখিয়া-টেকনাফ আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ২৬ হাজার ৩৭১ জন। যেখানে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭ জন প্রার্থী। নুরুল বশরের শক্ত প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার।

এদিকে এই আসনে এর আগে দুপুর সাড়ে ১২ টার দিকে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে ভোট বর্জনের ঘোষণা দেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী নুরুল আমিন সিকদার ভুট্টো।

এছাড়া দুপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ান কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মিজান সাঈদ এবং কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য জাফর আলম।

এ সম্পর্কিত আরও খবর