কুষ্টিয়া-৩ আসনে নির্বাচন স্থগিতের দাবি স্বতন্ত্র প্রার্থীর

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2024-01-07 16:16:15

কুষ্টিয়া-৩ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ার তনু অনিয়মের অভিযোগ এনে নির্বাচন স্থগিত করার জন্য নির্বাচন কমিশনের কাছে আহ্বান জানিয়েছেন।

রোববার (৭ জানুয়ারি) দুপুর আড়াইটায় স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ার তনু শহরের আড়ুয়াপাড়া নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান।

তিনি সাংবাদিকদের জানান, বিভিন্ন কেন্দ্রে পোলিং এজেন্টদের মারধর ও রক্তাক্ত করে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়। আবার বিভিন্ন কেন্দ্রের পোলিং এজেন্টেদের জাতীয় পরিচয়পত্র ছিনিয়ে নেওয়া হয়। প্রশাসনকে বিষয়টি জানানোর পরেও কোনো রকমের আইনগত ব্যবস্থা গ্রহণ না করায় প্রতিটি কেন্দ্রে অরাজকতা পরিস্থিতি সৃষ্টি হয়।

তিনি জানান, নৌকার প্রার্থী বর্তমান এমপি হানিফ প্রতিটি কেন্দ্রে গিয়ে প্রভাব বিস্তার করেছে। প্রশাসন নৌকা প্রতীকের প্রার্থীকে বিশেষভাবে সহযোগিতা করছে। তাই আমি এই নির্বাচন স্থগিত করে পুনরায় নির্বাচন গ্রহণের অনুরোধ জানাচ্ছি। ঈগল প্রতীকের প্রার্থী পারভেজ আনোয়ার তনু কুষ্টিয়া পৌর মেয়র ও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার আলীর ছেলে। হেভিওয়েট প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ নির্বাচনের মাঠে তনু ছিল প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থী।

এ সম্পর্কিত আরও খবর