কোনো ঘটনা ঘটলে তাৎক্ষণিক আইনশৃঙ্খলা বাহিনী সামাল দিচ্ছে: ডিবি

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-01-07 16:06:59

ডিএমপির গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, ‘দেশে অনেক কেন্দ্র, দুই একটি জায়গায় বিচ্ছিন্ন ঘটনা ঘটতেই পারে। এগুলো বিচ্ছিন্ন ঘটনা। তারপরও সব জায়গায় পুলিশ আছে, আইনশৃঙ্খলা বাহিনী, গোয়েন্দা পুলিশ (ডিবি) আছে। যেখানেই ঘটনা ঘটছে তাৎক্ষণিক আইনশৃঙ্খলা বাহিনী সামাল দিচ্ছে। কোথাও কোনো ঝামেলা হচ্ছে না।’

রোববার (৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর আগারগাঁও সরকারি সংগীত কলেজের ভোটকেন্দ্র ভোট দিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, মানুষ নির্বিঘ্নে ঘর থেকে বের হয়েছে এবং তারা ভোটকেন্দ্রে যাচ্ছেন। উত্তরা, ওয়ারী, লালবাগ, রমনা ডিভিশন ঘুরে আমি ভোট দিলাম তেজগাঁও ডিভিশনে। সব জায়গায় মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন। হরতালের কারণে মানুষ ঘরে বসে নেই, সবাই ঘর থেকে বেরিয়ে এসে ভোট দিচ্ছেন। নির্বাচনে একটু সামান্য ঘটনা ঘটতেই পারে। নির্বাচন সুষ্ঠু ও নিরক্ষরোক্ষভাবে হচ্ছে। সব জায়গায় মানুষ উৎসব মুখর পরিবেশে ভোট দিচ্ছেন। 

এক প্রশ্নের জবাবে ডিবি প্রধান বলেন, সারাদেশে অনেকগুলো কেন্দ্র। সেখানে এক দুইটি জায়গায় সাধারণভাবে বিচ্ছিন্ন ঘটনা ঘটতেই পারে। ইউনিয়ন পরিষদ বা যে কোনো নির্বাচনে ঘটনা ঘটতে পারে। এটা জাতীয় নির্বাচনে ঘটনা ঘটতেই পারে। এগুলো বিচ্ছিন্ন ঘটনা। তারপরও সব জায়গায় পুলিশ আছে আইনশৃঙ্খলা বাহিনী, ডিবি  আছে। যেখানেই ঘটনা ঘটছে তাৎক্ষণিক আইনশৃঙ্খলা বাহিনী সামাল দিচ্ছে। কোথাও কোনো ঝামেলা হচ্ছে না। 

এ সম্পর্কিত আরও খবর