অচিরেই বিএনপিকে নিষিদ্ধ করা হবে: শেখ পরশ

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নরসিংদী | 2024-01-02 16:33:48

অচিরেই বিএনপিকে নিষিদ্ধ করা হবে বলে মন্তব্য করে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, যারা যুদ্ধাপরাধীদের দোসর হিসেবে কাজ করে তাদের নির্বাচনে আসার দরকার নেই। তারা পাকিস্তানে চলে যাক।

তিনি বলেন, আওয়ামী লীগ কোনো অবৈধ ক্ষমতা দখলকারী দল নয়, আওয়ামী লীগ দেশের মাটি ও মানুষের দল।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বেলাব উপজেলার বারৈচা বাসস্ট্যান্ডে নরসিংদী-৪ (বেলাব- মনোহরদী) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের পথসভায় তিনি এ কথা বলেন।

সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার মনোনীত প্রার্থী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনকে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য যুবলীগসহ দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

অন্যান্যের মধ্যে পথসভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগ সভাপতি মো. ইসমাইল হোসেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের কার্যনির্বাহী সদস্য খোকন মাহমুদ নির্ঝর, সহ-সভাপতি আলহাজ সামসুল ইসলাম মোল্লা, নরসিংদী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী রিপন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শামীম পারভেজ, বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান খাঁন, উপজেলা চেয়ারম্যান শমসের জামান ভূঁইয়া রিটন, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর