৭ জানুয়ারির নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ: মাশরাফী

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নড়াইল | 2024-01-02 16:24:21

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, ৭ জানুয়ারির নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটা শুধু একটা নির্বাচন নয়, আগামী প্রজন্মের ভবিষ্যৎ নির্ধারক। আপনারা কেউ ঘরে বসে থাকবেন না। আপনারা পরিবারের সবাইকে নিয়ে ভোট কেন্দ্রে যেয়ে নৌকায় ভোট দিয়ে আসবেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) বেলা ১১টায় নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের রগুরাথপুর প্রাইমারি স্কুল মাঠ, ঘোষবাড়ি, দত্তপাড়া বাস স্ট্যান্ড পথসভায় ভোটারদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আপনার ভোট না পেলেও আমি জিতে যাব। এই মানসিকতা পোষণ করবেন না। বিগত ৫ বছর আমি আপনাদের সঙ্গে থেকে সাধ্যমত উন্নয়ন করার চেষ্টা করেছি । অনেক মেগা প্রকল্প এখনো চলমান রয়েছে, এগুলো যেন থেমে না যায়। আপনাদের দায়িত্ব ৭ জানুয়ারি আমাকে বিজয়ী করা, ৮ জানুয়ারি থেকে আপনাদের এবং আপনার ভবিষ্যৎ প্রজন্মের সকল দায়িত্ব আমি নিবো।

আউড়িয়া ইউনিয়নের রগুরাথপুর প্রাইমারি স্কুল মাঠ থেকে শুরু করে ঘোষবাড়ি, দত্তপাড়া বাস স্ট্যান্ড পথসভা শেষে তিনি চন্ডিবরপুর ইউনিয়নের ফেদী বাজার, চালিতাতলা বাজার ও রতডাঙ্গা বাজারে পথসভা করেন। এ সময় মাশরাফীর সঙ্গে ছিলেন আউডিয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ, চন্ডিবরপুর ইউডিনয়নের চেয়ারম্যান আজিজুর রহমানসহ দলীয় নেতা কর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর