ভোট চুরির কোনো সম্ভাবনা নেই: হানিফ

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-12-31 14:06:15

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, সংসদ নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠুভাবে। পছন্দের প্রার্থীকে ভোট দিবেন জনগণ। দলের পক্ষে বা সরকারের পক্ষে ভোট চুরি করার কোনো সম্ভাবনা নেই। কারণ নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে।

রোববার (৩১ ডিসেম্বর) সকালে কুষ্টিয়া শহরের নিজ বাসায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনী আলোচনা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির পায়ের তলায় মাটি নেই। অতীতে ক্ষমতায় থাকাকালীন সময়ে সীমাহীন দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে জনগণের কোনো উন্নয়ন করতে পারেনি। তাদের প্রতিটি কর্মকাণ্ড ছিল জনগণ ও দেশবিরোধী। তাই বিএনপির ওপর জনগণের কোনো সমর্থন নেই।

তিনি আরও বলেন, নির্বাচন বানচালের জন্য বিএনপি-জামায়াত দীর্ঘদিন ধরে সরকারের পতন ও নির্বাচন বর্জনের জন্য বিভিন্ন সময়ে কর্মসূচি পালন করছে। এতে নির্বাচন বন্ধ হবে না, নির্বাচন যেকোনো মূল্যেই অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে হবে।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিগত সময়ে আমার ওপর ভরসা রেখে আমাকে নির্বাচিত করেছিলেন। কুষ্টিয়াবাসীর যে স্বপ্ন ছিলো সবই বাস্তবায়ন করার চেষ্টা করেছি। কুষ্টিয়ার উন্নয়ন অগ্রগতি এগিয়ে নেওয়ার চেষ্টা করেছি। সন্ত্রাসের জনপদ থেকে শান্তির কুষ্টিয়া গড়ার চেষ্টা করেছি। আমার মূল লক্ষ্য কুষ্টিয়ার উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠা করা। আমি চেয়েছি জনগণ নিরাপদে চলাফেরা করবে। আপনাদের আগামী প্রজন্মের কথা ভেবে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করতে কাজ করুন। তাই আগামী দিনে কুষ্টিয়ার আরও উন্নয়ন ও শান্তির জন্য দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

পরে সদর উপজেলার পাটিকাবাড়ী ইউনিয়নের এলাকায় গণসংযোগ, পথসভা ও নির্বাচনী সভায় অংশ নেন আওয়ামী লীগের এই নেতা।

এ সম্পর্কিত আরও খবর