গাজীপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে ৪০ হাজার টাকা জরিমানা

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-12-30 20:20:44

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে গণসংযোগ ও প্রচারণা চালানোর অভিযোগে গাজীপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাসেলের সমর্থক শাকিল হোসাইনকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে পুরাতন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর পৌর বাস টার্মিনাল এলাকায় এ জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য গুহ।

তিনি বলেন, শনিবার বিকেলে কালিয়াকৈর পৌর বাস টার্মিনালে অর্ধশতাধিক গাড়ি-মোটরসাইকেল নিয়ে মহাসড়ক অবরোধ করে গণসংযোগসহ একাধিক আচরণবিধি লঙ্ঘনের কারণে গণসংযোগের আয়োজক ও ট্রাক মার্কার সমর্থক শাকিল হোসাইনকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এর আগে, শনিবার সকাল থেকে গাজীপুর-১ আসন কালিয়াকৈর উপজেলার ৬টি ইউনিয়নে গণসংযোগ করেন স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম। প্রায় প্রতিটি স্থানেই তিনি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে প্রতিদ্বন্দ্বী নৌকার হেভিওয়েট প্রার্থী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম. মোজাম্মেল হককে নিয়ে আপত্তিকর মন্তব্যসহ জনগণকে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোট দাবি করেন। এ নিয়ে একাধিক অভিযোগ আসে রিটার্নিং কর্মকর্তার কাছে।

এ সম্পর্কিত আরও খবর