উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: প্রবাসী কল্যাণ মন্ত্রী

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-12-25 19:57:14

শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে সিলেট-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অনেক উন্নয়ন সাধিত হয়েছে। আওয়ামী লীগ এই দেশের মাটি ও মানুষের সংগঠন। মহান স্বাধীনতা সংগ্রামসহ বাংলাদেশের মানুষের সকল মৌলিক অধিকার আদায়ের আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। তিনি আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত ভোট উৎসবে মহান স্বাধীনতার প্রতীক নৌকা মার্কায় পক্ষে ভোট দিয়ে তাকে পুনরায় এমপি নিবার্চিত করার আহবান জানান।

সোমবার (২৫ ডিসেম্বর) দিনব্যাপী জৈন্তাপুর উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠকে প্রবাসী কল্যাণ মন্ত্রী এসব কথা বলেন।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জৈন্তাপুর ইউনিয়নের আসামপাড়া হাজী মোস্তাক আহমদ চৌধুরীর বাড়িতে উঠান বৈঠক, দরবস্ত মহাল সরকারি প্রাথমিক বিদ্যালয়, নিজপাট সারীঘাট উত্তারপার, চিকনাগুল ইউনিয়ন ও বাঘের সড়ক এলাকায় তিনি গণসংযোগ ও পথসভায় অংশগ্রহণ করেন।

এসব সভায় উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ,সহ-সভাপতি এডভোকেট আলতাফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা যাদবময় বিশ্বাস, সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক শাহেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, আব্দুর রাজ্জাক রাজা, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, জৈন্তাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম আহমদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক শওকত আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কুতুব উদ্দিন, শাহিনুর রহমানসহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর