‘ভোট বর্জনকারীরা সড়কের গর্তও ভরাট করতে পারবে না’

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2023-12-23 21:55:45

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, এই সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। রাঙ্গুনিয়ায় বড় বড় সড়ক হয়েছে। যারা ভোট বর্জনের কথা বলে তারা রাঙ্গুনিয়ায় আমাদের করা সড়কের গর্তও ভরাট করতে পারবে না।

তিনি বলেন, বর্তমানে প্রতি ইউনিয়নে হাজার হাজার মানুষ ভাতা পাচ্ছে। ভাতা দেওয়ার ক্ষেত্রে আমরা কে কোন দল করি তা কখনো দেখিনি। দল বিবেচনায় কাউকে কখনো ভাতা দেওয়া হয়নি। আগামী ৭ তারিখের ভোটেও আপনারা দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে ভোট দেবেন এই প্রত্যাশা করি।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নিজ নির্বাচনী এলাকা চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া- বোয়ালখালী আংশিক) আসনে নৌকার নির্বাচনী প্রচারণায় তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, আপনারা আমাকে এমপি নির্বাচিত করেছেন, প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রী বানিয়েছেন এবং দলের উচ্চ পদে আসিন করেছেন। এরপরও আমি প্রতি সপ্তাহে চট্টগ্রাম এবং রাঙ্গুনিয়ায় আসি। আমার মতো অনেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বাররাও এলাকায় থাকেন না।

তিনি বলেন, গত ১৫টি বছর ধরে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে রাঙ্গুনিয়ার সব মানুষের জন্য আমার দুয়ার খোলা রেখেছি, দলমত নির্বিশেষে সবার খেদমত করেছি, সবার পাশে থাকার চেষ্টা করেছি। কে ভোট দিয়েছে, কে ভোট দেইনি তা কখনো দেখিনি। এখন আমি আপনাদের দুয়ারে হাজির হয়েছি। আপনারা আমার জন্য আপনাদের দুয়ারটা খোলা রাখবেন। এ সময় তিনি আগামী ৭ জানুয়ারি তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করার আহ্বান জানান।

তথ্যমন্ত্রী বলেন, যারা বানচাল করতে চাই, যারা গাড়িতে-ট্রেনে আগুন লাগিয়ে মানুষ পুড়িয়ে মারে তাদের সাধারণ মানুষ বর্জন করেছে। সাধারণ মানুষের কাছে যাওয়ার মুখ তাদের আর নেই। আগামী ৭ জানুয়ারি ভোট দিয়ে ভোট বর্জনকারী আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা স্বজন তালুকদার, মো. শাহজাহান সিকদার, নজরুল ইসলাম তালুকদার, ইদ্রিছ আজগর, মুহাম্মদ আলী শাহ, কামরুল ইসলাম চৌধুরী, বেদারুল আলম চৌধুরী বেদার, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সামশুল আলম তালুকদার প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর