বগুড়ায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-12-12 19:55:12

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের স্বতন্ত্রপ্রার্থী শাহাজাদী আলম লিপির নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১১ ডিসেম্বর) দিবাগত রাতে সারিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের দেলেয়াবাড়ী গ্রামে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

নির্বাচনী ক্যাম্পের দায়িত্বরত স্বতন্ত্র প্রার্থী লিপির সমর্থক শামীম আহম্মেদ বলেন, সোমবার নির্বাচনী অফিস হিসেবে ওই স্থানে একটি ক্যাম্প স্থাপন করা হয়। রাত সাড়ে ১১টা পর্যন্ত আমরা ক্যাম্পে বসেছিলাম। সকালে জানতে পারি নির্বাচনী ক্যাম্পে কে বা কারা আগুন দিয়েছে।

এ ব্যাপারে স্বতন্ত্রপ্রার্থী শাহাজাদী আলম লিপি বলেন, ওই গ্রামে নির্বাচনী ক্যাম্প স্থাপন না করার জন্য যুবলীগের এক নেতা আমার সমর্থকদের হুমকি-ধামকি দিচ্ছেন। আমার জনপ্রিয়তাকে ভয় পেয়ে তারা কর্মীদের হুমকি দিচ্ছেন। আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকরা এ অগ্নিসংযোগের সঙ্গে জড়িত বলে তিনি দাবি করেন।

সারিয়াকান্দি উপজেলা নির্বাচন কর্মকর্তা আলী হোসেন বলেন, এ ব্যাপারে আমি জানতে পেরেছি। প্রশাসনের পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রতীক বরাদ্দের আগে নির্বাচনী প্রচার ক্যাম্প স্থাপন করা ঠিক হয়নি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা তৌহিদুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখনও এ ঘটনায় আমার কাছে কোন আবেদন আসেনি। তবে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর