ভাগ্যে কী আছে তা দেখার অপেক্ষায় আছি: রাঙ্গাঁ

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর, বার্তা২৪.কম | 2023-08-25 11:04:55

রংপুর-১ আসনের মহাজোট মনোনীত প্রার্থী জাতীয় পার্টির (জাপা) মহাসচিব এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গাঁ ভোট দিয়েছেন।

রোববার (৩০ ডিসেম্বর) সকালে গঙ্গাচড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তিনি। পরে কেন্দ্রের বাইরে অপেক্ষমান সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মো. মসিউর রহমান রাঙ্গাঁ।

এ সময় তিনি বলেন, ‘ভোট দেয়া মানুষের নাগরিক অধিকার। এখানের ভোটাররা ভোট দিতে কেন্দ্রে আসছে। আশা করছি, কোন ধরনের বিশৃঙ্খলা হবে না। উৎসবমুখর পরিবেশেই উন্নয়নের পক্ষে ভোটাররা তাদের রায় দেবে।’

এ সময় তিনি নিজের জয়ের ব্যাপারে আশা প্রকাশ করে বলেন, ‘সবাই তো বলছে আমি জয়ী হব। তবে ভাগ্যে কী আছে তা দেখার অপেক্ষায় আছি।’

এদিকে বেশ কয়েকটি ভোটকেন্দ্র পরিদর্শন করেন তিনি। এ সময় সঙ্গে ছিলেন তার স্ত্রী রাকিবা নাসরিন, কন্যা মালিহা তাসনিম জুঁই, গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রুহুল আমিন, জেলা জাপার প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন প্রমুখ।

রংপুর-১ (গঙ্গাচড়া ও আংশিক সিটি) আসনে মহাজোটের প্রার্থী মো. মসিউর রহমান রাঙ্গাঁ (লাঙ্গল), জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত শাহ মো. রহমতুল্লাহ (ধানের শীষ), ইসলামী আন্দোলনের মোক্তার হোসেন (হাতপাখা), এনপিপির ইশা মোহাম্মদ সবুজ (আম) ও স্বতন্ত্র প্রার্থী সিএম সাদিক (সিংহ) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ আসনে মোট ভোটার ২ লাখ ৮৭ হাজার ৯৮৯ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ৪৫ হাজার ১৩৪ এবং নারী ভোটার রয়েছে ১ লাখ ৪২ হাজার ৮৫৫ জন। এখানে ১১৭ ভোটকেন্দ্রের ৫৮৮টি গোপনকক্ষে ভোট দিচ্ছে ভোটাররা।

এ সম্পর্কিত আরও খবর