ভোট কেন্দ্রে এজেন্ট শূন্য রাখতেই ধরপাকড় : জাতীয় ঐক্যফ্রন্ট

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 10:13:44

একাদশ সংসদ নির্বাচনে ধানের শীষের প্রার্থীদের এজেন্ট শূন্য রাখতেই সারাদেশে ধরপাকড় চলছে বলে অভিযোগ করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের সমন্বয়ক জগলুল হায়দার আফ্রিক।

শুক্রবার (২৮ ডিসেম্বর) বিকেলে সাড়ে ৪ টার দিকে রাজধানীর বিজয়নগরের জতীয় ঐক্যফ্রন্টের কার্যালয়ের সামনে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। বিকেল সাড়ে ৩ টায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল। কিন্তু ঐক্যফ্রন্টের কার্যালয়ের ৯ম তলায় আগুন লাগার কারণে তিনি কার্যলায়ের বাইরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

আফ্রিক বলেন, বৃহস্পতিবার রাত থেকে সারা দেশে পুলিশ র‍্যাব চিরুনি অভিযান শুরু করেছে ৷ এর মূল কারণ জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীদের ভোটের দিন ভোট কেন্দ্রে এজেন্ট শূন্য রাখা। এভাবে গ্রেপ্তার নির্যাতন করে ঐক্যফ্রন্টের অগ্রযাত্রা থামিয়ে রাখা যাবে না। ঐক্যফ্রন্টের ভরসা দেশের জনগণ।

এ সময় তিনি আশা প্রকাশ করে বলেন, 'আমরা আশা করছি দেশের জনগণের গর্বের প্রতীক সেনাবাহিনী আগামীকাল ও ভোটের দিন, ভোটের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করে জনগণের ভোটাধিকার নিচিত করবে।

ঐক্যফ্রন্টের এই নেতা ভোটারদের কেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়ে বলেন, জনগণ সব ভয়ভীতি কে তুচ্ছ্ করে বীরের মত ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে বিজয়ী করবে। ৩০ ডিসেম্বর ভোট যুদ্ধে অংশ নিয়ে জনগণ আগ্রাসন মোকাবিলা করবে।

তিনি বলেন, 'আপনারা নির্ভয়ে ৩০ ডিসেম্বর সকাল থেকে ভোট কেন্দ্রে আসবেন। নিজেদের ভোটাধিকার প্রয়োগ করবেন।'

এ সম্পর্কিত আরও খবর