রাজবাড়ীতে লাঙ্গলে অনাস্থা, নৌকায় উঠল জাপার নেতাকর্মীরা

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, রাজবাড়ী, বার্তা২৪.কম | 2023-08-18 10:27:20

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ (বালিয়াকান্দি-পাংশা-কালুখালী) আসনের জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী এবিএম নুরুল ইসলামের (লাঙ্গল) প্রতি এক ধরনের অনাস্থা তৈরি হয়েছে দলীয় নেতাকর্মীদের মধ্যে।

এ কারণে দলীয় নেতাকর্মীদের সঙ্গে কোনো ধরনের যোগাযোগ না রাখার অভিযোগ এনে সোমবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় সদর ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে এক বর্ধিত সভায় নৌকার প্রতি সমর্থন জানান তারা। এ সময় তারা মহাজোটের প্রার্থী আওয়ামী লীগের মনোনীত বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের (নৌকা) পক্ষে কাজ করার অঙ্গীকার করেন।

বালিয়াকান্দি উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. আশরাফ আলীর সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য দেন- জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক কোবায়দুর রহমান, উপজেলা পার্টির সেক্রেটারি মো. মোস্তাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক বাদশা মিয়া, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, যুব সংহতির সভাপতি বদিউজ্জামান খান বদরুলসহ সাত ইউনিয়নের সভাপতি ও সম্পাদকরা।

বক্তারা বলেন, ‘জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ এমন এক ব্যক্তিকে মনোনয়ন দিয়েছেন যিনি একেবারেই নিষ্ক্রিয়। দলের তৃণমূলের কোনো নেতাকর্মীর সঙ্গেই তার যোগাযোগ নেই। তিনি ঢাকায় থাকেন। তাই আমরা তার পক্ষে নির্বাচন করব না। যেহেতু এবারের নির্বাচনেও জাতীয় পার্টি মহাজোটের সঙ্গে নির্বাচন করছে, সেহেতু আমরা মহাজোটের মনোনীত প্রার্থী জিল্লুর হাকিমের পক্ষে নির্বাচন করব। আমরা উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে নৌকা প্রতীকে ভোট দেব।’

এ সম্পর্কিত আরও খবর