নড়াইল হবে দেশ সেরা বাসযোগ্য এলাকা: মাশরাফি

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নড়াইল, বার্তা২৪.কম | 2023-08-21 22:23:44

নির্বাচনে জয়ী হলে নড়াইলকে একটি সুন্দর ও বসাবাসযোগ্য এলাকা হিসেবে গড়ে তোলার আশ্বাস দিয়েছেন নড়াইল-২ আসনের নৌকা প্রার্থী মাশরাফি বিন মর্তুজা।

তিনি বলেন, 'আমার অনেক দিনের ইচ্ছা ছিল নড়াইলকে দেশের সবচেয়ে সুন্দর ও বাসযোগ্য এলাকা হিসেবে গড়ে তোলা। সে সুযোগ সামনে এসেছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে সুযোগ দিয়েছেন। আগামীতে যদি সে সুযোগ আসে তাহলে আমি আপনাদের সেবা করার চেষ্টা করব।'

রোববার (২৩ ডিসেম্বর) বিকেলে মাইজপাড়া আদর্শ কলেজ মাঠে এক বিশাল জনসভায় তিনি এসব কথা বলেন।

মাশরাফি বলেন, 'আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। নির্বাচিত হলে মাইজপাড়াকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। এজন্য আমি আপনাদের সবার সহযোগিতা চাই।'

মাইজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমান সভাপতিত্বে এসময় আারও বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্তী, নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, জেলা আওয়ামী লীগ নেতা ও নড়াইল পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ।

এদিকে মাশরাফি মাইজপাড়া ছাড়াও দিনব্যাপী জেলা আইনজীবী সমিতি, সদরের মাইজপাড়া, গারোচোরা, সিঙ্গিয়া-কোমখালি, হবখালি, ধোন্দা, পাজারখালি, রঘুনাখপুর, বরাশোলা, শাহাবাদ ও রতডাঙ্গা বাজারে পথ সভায় যোগদান করেন।

এ সম্পর্কিত আরও খবর