নীলফামারী-১: জাপার ভুয়া প্রার্থী গ্রেফতার 

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নীলফামারী, বার্তা২৪ | 2023-08-10 11:51:03

 

নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসন থেকে জাপার ভুয়া প্রার্থীকে আটক করেছে পুলিশ। এই আসনে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও প্রতীক লাঙ্গলসহ নিজের ছবি যুক্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাপা প্রার্থী হিসেবে এলাকায় পোষ্টারিং করেন পিয়ারুল ইসলাম বাবু।

এ ব্যাপারে ডিমলা উপজেলা জাপা সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন রাজু বাদী হয়ে ডিমলা থানায় বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) একটি মামলা করেন। (মামলা নং মামলা নম্বর-৫)।

মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে ডিমলা থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ ডিমলা সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে ভুয়া প্রার্থীকে গ্রেফতার করে। ওই এলাকার মজির উদ্দিনের ছেলে পিয়ারুল।

বিষয়টি নিশ্চিত করে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ বলেন, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী না হয়েও নিজেকে প্রার্থী দাবি করে প্রচারণা চালানোয় ওই ব্যক্তিকে আটক করা হয়। আজ শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হবে।

প্রসঙ্গত, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে নির্বাচন করছেন সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী।

এই আসনে আওয়ামী লীগের হয়ে বর্তমান সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার এবং বিএনপির হয়ে অধ্যাপক রফিকুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ সম্পর্কিত আরও খবর