নড়াইলে নৌকায় ভোট চাইলেন শেখ হাসিনা

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নড়াইল, বার্তা২৪.কম | 2023-08-23 12:14:16

নড়াইল-১ আসনে কবিরুল হক মুক্তি ও নড়াইল- ২ আসনের প্রার্থী ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার জন্য নৌকা প্রতীকে ভোট চাইলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে নড়াইলের লোহাগড়া পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ভিডিও কফারেন্সের মাধ্যমে দলীয় নেতা-কর্মীসহ ভোটারদের সঙ্গে কথা বলে নৌকা প্রতীকে ভোট চান।

সারাদেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, সারা দেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানান তিনি।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, বিজয়ের মাসে নির্বাচনে আমরা বিজয় অর্জন করব। নড়াইলবাসীর কাছে আমি নৌকা মার্কায় ভোট চাই। এসময় তিনি নড়াইল-১ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী কবিরুল হক মুক্তিকে উপস্থিত ভোটারদের সামনে দাঁড়িয়ে পরিচয় করিয়ে দেন। আর নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফিকে আমার কাছে রেখে দিয়েছি জানিয়ে বলেন, তার পায়ে ব্যাথার কারণে সে নড়াইলে যেতে পারেন নি। দ্রুতই মাশরাফি আপনাদের মাঝে যাবেন বলে জানান।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, নির্বাচনের সময় অরাজকতা সৃষ্টির পায়তারা চালাচ্ছে। নিজেরা নিজেরা মারামারি করে অন্যের উপর দোষ চাপাচ্ছে। আর প্রতিদিনই বিভিন্নস্থানে গিয়ে নালিশ করছে। তারা নৌকার ব্যাচ পরে ধানের শীষে ভোট দেওয়ার পাঁয়তারা করছে। সকল ভোটাদের এ বিষয়ে সচেতন থাকার আহ্বান জানান শেখ হাসিনা।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা তার ব্যক্তিগত বাসভবন ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নৌকায় ভোট চান।

প্রধানমন্ত্রীর সাথে এ সময় নড়াইল-২ আসনের আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মাশরাফি বিন মর্তুজা বলেন, নড়াইলবাসী স্বাধীনতা পক্ষের লোক আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়ী করবেন। আমার পায়ে সমস্যার কারণে নড়াইলে যেতে পারেনি চিকিৎসা চলছে। দ্রুতই নড়াইলে এসে সবার সাথে দেখা করার চেষ্টা করব, না পারলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহ্বান জানান।

এসময় নড়াইল-১ আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী কবিরুল হক মুক্তি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, অ্যাডভোকেট আইয়ুব আলী, সিকদার আজাদুর রহমান, অ্যাডভোটে গোলাম নবী, পৌরমেয়র জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্তী, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু, সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমির লিটু, লোহাগড়া পৌরমেয়র আশরাফুল আলম, সৈয়দ মশিউর রহমান, সাজ্জাদ হোসেন মুন্না, নারী নেত্রী আঞ্জুমান আরা প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন।

ভিডিও কনফারেন্সে সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রব্বানীসহ কয়েক হাজার দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এ সম্পর্কিত আরও খবর