মাশরাফির নৌকায় উঠলেন জাপার প্রার্থী

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 01:37:52

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফির নৌকায় উঠেছেন জাতীয় পার্টির (জাপা) প্রার্থী অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ।

অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ বলেন, ‘মাশরাফি একজন জাতীয় বীর। তার সম্মানার্থে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি।’ এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের নিজ নিজ এলাকায় গিয়ে মাশরাফির পক্ষে কাজ করার নির্দেশ দেন।

জাতীয় পার্টি মহাজোটের শরিক উল্লেখ করে তিনি বলেন, ‘বর্তমান সরকারের দেশব্যাপী উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে দল-মত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকা প্রতীককে জয়ী করতে হবে। শেখ হাসিনাকে ফের এ দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় বসানোর আহ্বান জানাচ্ছি।’

বুধবার বিকেলে শহরের পুরাতন বাস টার্মিনালে বঙ্গবন্ধু মঞ্চে অনুষ্ঠিত এক যৌথসভায় এ ঘোষণা দেন তিনি।

জেলা জাতীয় পার্টির সভাপতি ও নড়াইল-২ আসনের প্রার্থী অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী, পিপি অ্যাডভোকেট এমদাদুল ইসলাম, পৌরমেয়র জাহাঙ্গীর বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল বিশ্বাস, কাউন্সিলর শরফুল আলম লিটু। সভায় উদ্বোধনী বক্তব্য দেন- জেলা জাতীয় পার্টির উপদেষ্টা অ্যাডভোকেট মাহাবুব রশিদ ইমরান।

সভায় আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর